ঢাকামঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২
  • অন্যান্য

কোন ক্রিকেটারের সঙ্গে প্রেম করছেন উর্বশী

অক্টোবর ১৮, ২০২২ ৭:২৩ অপরাহ্ণ । ১১৩ জন

দিন কয়েক আগে ব্যক্তিগত বিমানে অস্ট্রেলিয়া উড়ে গেছেন উর্বশী

এই ভারতীয় ক্রিকেটারের সঙ্গে উর্বশীর সম্পর্ক নিয়ে আলোচনা অবশ্য বেশ কিছুদিন ধরে। মাঠে ভারতীয় দলের খেলা থাকলে গ্যালারিতে থাকেন উর্বশীও। ওই ক্রিকেটার ব্যাট করতে নামলে ক্যামেরায় বারবার দেখানো হয় উর্বশীকে।

উর্বশীর সঙ্গে সম্পর্ক নিয়ে আলোচনায় থাকা এই ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্ত। এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের সঙ্গে সম্পর্ক থাকার কথা উর্বশী অবশ্য আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেননি। তবে তাঁদের নিয়ে নতুন আলোচনা শুরু হয় কয়েক দিন আগে, ব্যক্তিগত বিমানে উর্বশী অস্ট্রেলিয়া যাওয়ার পর।

তখন পার্থে পৌঁছে উর্বশী ছবি দিয়ে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘হৃদয় আমাকে অস্ট্রেলিয়ায় টেনে আনল।’

 ঋষভ পন্ত

পোস্টের নিচে অনেকেই মন্তব্য করেছেন, আপনার এই হৃদয় কি ঋষভ পন্ত? এ ধরনের মন্তব্যের উত্তর অবশ্য দেননি উর্বশী।

অস্ট্রেলিয়ায় উর্বশী ছিলেন পার্থে। যে শহরে ছিল ভারতীয় দলও। ইনস্টাগ্রামে নতুন ছবি দিয়ে উর্বশী যা লিখেছেন, তার বাংলা করলে দাঁড়ায়, দিনের সব সৌন্দর্য পার্থেই।

২০১৮ সালে প্রথম উর্বশী ও ঋষভের প্রেমের গুঞ্জন শোনা যায়

উর্বশীর পোস্টের নিচে মন্তব্যের অভাব নেই। কেউ লিখেছেন ম্যাচ খেলতে ভারতীয় দল তো ব্রিসবেনে, আপনিও যান। কেউ আবার উর্বশীকে দেশে ফিরে আসারও পরামর্শ দিচ্ছেন। তাঁরা বলছেন, উর্বশী অস্ট্রেলিয়ায় থাকলে ঋষভ খেলায় মন দিতে পারবেন না।

২০১৮ সালে প্রথম উর্বশী ও ঋষভের প্রেমের গুঞ্জন শোনা যায়। পরে বিভিন্ন ভারতীয় গণমাধ্যম জানায়, তাদের বিচ্ছেদ হয়ে গেছে। তবে চলতি বছরে আবারও তাঁদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

প্রথম আলো