ঢাকাবৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২

‘অভিনেতার সঙ্গে প্রেম করো না’ বোনকে জাহ্নবীর পরামর্শ

অক্টোবর ২০, ২০২২ ৬:৫৩ অপরাহ্ণ । ১৯৪ জন

বলিউডের ‘রূপের রানি’ খ্যাত অভিনেত্রী শ্রীদেবী। প্রয়াত এই তারকার দুই কন্যা জাহ্নবী কাপুর ও খুশি কাপুর। এর মধ্যে জাহ্নবী ইতোমধ্যে মায়ের পথ ধরে সিনেমায় প্রতিষ্ঠা পেয়েছেন। বেশ কয়েকটি আলোচিত সিনেমায় কাজ করে প্রশংসা কুড়িয়েছেন। অন্যদিকে খুশি কাপুরও আসছেন পর্দায়। নেটফ্লিক্সে মুক্তি পাবে তার প্রথম সিনেমা ‘দ্য আর্চিস’।

জাহ্নবী বর্তমানে ব্যস্ত তার নতুন সিনেমা ‘মিলি’র প্রচারণায়। এর সুবাদে একটি সাক্ষাৎকারে অংশ নিয়েছেন তিনি। সেখানেই তার কাছে জানতে চাওয়া হয়, যেহেতু তার বোন কিছুদিন পর বলিউডে অভিষিক্ত হবেন, বোনের জন্য বিশেষ কোনও পরামর্শ আছে কিনা। জবাবে ‘ধড়ক’ অভিনেত্রী জানালেন, কোনও অভিনেতার সঙ্গে যেন প্রেম না করে!

জাহ্নবীর স্পষ্ট মন্তব্য, ‘কোনও অভিনেতার সঙ্গে প্রেম করো না। আমার কিংবা ওর (খুশি) মতো মেয়েদের জন্য এটাই শ্রেয়। নিজের মূল্য জানো, বেনামি মানুষেরা ইনস্টাগ্রামে যা বলে, সেটা ছাড়াও তোমার অনেক কিছু দেওয়ার আছে। আমি তাকে জানাতে চাই যে, শুধু পারিবারিক ঐতিহ্য নয়, সে আরও অনেক কিছু নিয়ে এসেছে।’

প্রশ্ন উঠতে পারে, অভিনয় জগতের মানুষ হয়েও কেন বোনকে এমন পরামর্শ দিলেন জাহ্নবী? ধারণা করা হচ্ছে, নিজের অভিজ্ঞতা থেকেই এই পরামর্শ দিয়েছেন তিনি। শোনা যায়, ‘ধড়ক’ সিনেমায় কাজ করতে গিয়ে অভিনেতা ইশান খাট্টারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন জাহ্নবী। অনেকদিন তারা চুটিয়ে প্রেম করেছেন। কিন্তু পরে সম্পর্কটা ভেঙে যায়।

এরপর আর বিনোদন জগতে প্রেম খোঁজেননি জাহ্নবী। বেছে নিয়েছেন অন্য পেশার মানুষ। গুঞ্জন রয়েছে, অরহান ওয়াত্রামনি নামের এক যুবকের সঙ্গে প্রেম করছেন তিনি। তাদেরকে একসঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় একাধিক পার্টিতে দেখা গেছে। যদিও প্রেম নিয়ে স্পষ্ট ভাষায় কখনোই মুখ খোলেননি অভিনেত্রী।

উল্লেখ্য, ‘মিলি’ নির্মিত হয়েছে ২০১৯ সালের মালায়লাম সিনেমা ‘হেলেন’-এর অফিসিয়াল রিমেক হিসেবে। দুটি সিনেমাই পরিচালনা করেছেন মাথুকুট্টি জেভিয়ার। এতে জাহ্নবীর সঙ্গে অভিনয় করেছেন সানি কৌশল, মনোজ পাহওয়া প্রমুখ। আগামী ৪ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

অন্যদিকে খুশি কাপুর অভিনীত ‘দ্য আর্চিস’ নির্মাণ করেছেন জয়া আখতার। এই সিনেমায় আরও অভিনয় করেছেন সুহানা খান, আগাস্থা নন্দা, ডট, মিহির আহুজা ভেদাং রায়না ও যুবরাজ মেন্দা প্রমুখ। সিনেমাটির মুক্তির তারিখ এখনও চূড়ান্ত হয়নি।

সূত্র: হিন্দুস্তান টাইমস ও বাংলাট্রিবিউন