ঢাকামঙ্গলবার , ২৫ অক্টোবর ২০২২
  • অন্যান্য

ফিল্ডিংয়ে অস্ট্রেলিয়া

অক্টোবর ২৫, ২০২২ ৫:৪৫ অপরাহ্ণ । ১৪৬ জন

বিশ্বকাপের সুপার টুয়েলভের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কা। পার্থ স্টেডিয়ামে টস জিতেছেন অজি অধিনায়ক অ্যারোন ফিঞ্চ। তিনি অবশ্য ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন।

উভয় দলে একটি করে পরিবর্তণ আনা হয়েছে। করোনাভাইরাসের কারণে খেলতে পারছেন না অ্যাডাম জাম্পা। তার পরিবর্তে একাদশে এসেছেন অ্যাস্টন অ্যাগার। অন্যদিকে শ্রীলঙ্কার একাদশে এসেছেন পাথুম নিসাঙ্কা।

প্রথম ম্যাচে অস্ট্রেলিয়া রীতিমতো উড়ে গেছে নিউ জিল্যান্ডের কাছে। অন্যদিকে শ্রীলঙ্কা তাদের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে উড়িয়ে দিয়েছে ৯ উইকেটের ব্যবধানে। শ্রীলঙ্কা ২ পয়েন্ট নিয়ে গ্রুপ-১ এর পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে। অস্ট্রেলিয়া আছে তলানিতে।

শ্রীলঙ্কার একাদশ:
পাথুম নিসাঙ্কা, কুশাল মেন্ডিস (উইকেটরক্ষক), ধনঞ্জয়া ডি সিলভা, চারিথ আসালঙ্কা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুণারত্নে, মাহিশ থিকশানা, বিনুরা ফার্নান্দো ও লাহিরু কুমারা।

অস্ট্রেলিয়ার একাদশ:
ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়েনিস, টিম ডেভিড, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাস্টন অ্যাগার ও জশ হ্যাজেলউড।