ঢাকাবুধবার , ২ নভেম্বর ২০২২
  • অন্যান্য

পাবনায় ক্যারাম খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন

নভেম্বর ২, ২০২২ ২:১৪ অপরাহ্ণ । ২১৩ জন

পাবনার সদর উপজেলায় একটি চায়ের দোকানে ক্যারাম খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে হাসিব হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (০১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের কাশিনাথপুর রেললাইনের পাশে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী নিহত হাসিবের বন্ধু শফিকুল ইসলাম বলেন, ঘটনার সময় হাসিব, সাজ্জুল, আমিসহ চারজন কাশিনাথপুর রেললাইনের পাশে স্বাধীন সরদারের চায়ের দোকানে ক্যারাম খেলছিলাম। এ সময় ক্যারাম খেলা নিয়ে প্রথমে তর্ক বির্তক হয়। দোকানদার স্বাধীন আমাকে গালিগালাজ করেন। এসময় তাকে গালিগালাজ করতে নিষেধ করলে একপর্যায়ে তিনি লাঠি দিয়ে আমাকে মারধর করেন।

এ সময় আমার বন্ধু হাসিব প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে স্বাধীন ও তার চাচা রাজা সরদার তাকে লাঠি দিয়ে মারধর শুরু করেন। একপর্যায়ে স্বাধীন তার দোকানে থাকা চাকু নিয়ে এসে হাসিবের পিঠে আঘাত করেন। সঙ্গে সঙ্গে আশপাশের লোকজন হাসিবকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ক্যারাম খেলা নিয়ে তর্ক বিতর্কের সূত্র ধরে ছুরিকাঘাত করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার ও ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। সেইসঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।- বাংলানিউজ

Paris