ঢাকাবুধবার , ১৬ নভেম্বর ২০২২
  • অন্যান্য

রাজশাহীতে ডিবি’র পৃথক অভিযানে মাদক-সহ আটক ৪

নভেম্বর ১৬, ২০২২ ৬:১০ অপরাহ্ণ । ১৩৭ জন

রাজশাহী নগরীতে পৃথক তিনটি অভিযানে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, ১০০ পিস ইয়াবা, ৩ বোতল ফেন্সিডিল ও ২৩ গ্রাম হেরোইন-সহ ৪ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলেন, রাজশাহী জেলার চারঘাট থানার বাদুড়িয়া গ্রামের মো: সাহাবুবের ছেলে মো: সাহাদুল হক (৩১), রাজশাহী মহানগরীর কাটাখালী থানার জাগিরপাড়ার শফিকুলের ছেলে মো: ফয়সাল আহমেদ (২৫), বোয়ালিয়া মডেল থানার পঞ্চবটি শশ্মানঘাটের মো: চুন্নু শেখের ছেলে মো: জীবন শেখ (৩৫) ও একই এলাকার হালিমের স্ত্রী মোসা: তসলিমা (৪২)।

আজ বুধবার আরএমপির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, গতকাল ১৫ নভেম্বর দুপুর পৌনে ৩ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, মতিহার থানার খড়খড়ি বাইপাস মোড়ে দুইজন মাদক ব্যবসায়ী ট্যাপন্টোডল ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম দুপুর  সোয়া ৩ টায় উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামি মো: সাহাদুল হক ও মো: ফয়সাল আহমেদ-কে আটক করেন। এসময় তাদের কাছ থেকে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

অপর দিকে, ডিবি পুলিশের আরেকটি টিম রাত সোয়া ৯ টায় বোয়ালিয়া মডেল থানার পঞ্চবটি শশ্মানঘাট এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: জীবন শেখকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩ বোতল ফেন্সিডিল-সহ আটক করে। এসময় সেখান হতে আসামি শাকিল শেখ পালিয়ে যায়।

একই দিন রাত সোয়া ১০ টায় ডিবি পুলিশের আরও একটি টিম বোয়ালিয়া মডেল থানার পঞ্চবটি শশ্মানঘাট এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মোসা: তসলিমাকে ২৩ গ্রাম হেরোইন-সহ আটক করে। আসামি তসলিমার বিরুদ্ধে মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় ৯ টি মাদক মামলা রুজু আছে।

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে এবং গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Paris