ঢাকাশনিবার , ২৬ নভেম্বর ২০২২

জনর্থপ সম্মানে রাজশাহীতে লিগাটো সংগীত অনুষ্ঠান অনুষ্ঠিত

নভেম্বর ২৬, ২০২২ ৫:৩৫ অপরাহ্ণ । ৩০৯ জন

নিজস্ব প্রতিবেদক:

জনর্থপ নেতৃত্বে রাজশাহীতে মিউজিক্যাল ওয়ার্কসপ ও লিগাটো সংগীতের সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ বেলা সাড়ে ১১টায় রাজশাহী নগরীর জিরোপয়েন্ট ওয়ারিসন রেসিডেন্সিয়াল হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে এর আয়োজন করা হয়।

ফাউন্টেইন মিউজিক্যাল আর্ট সেন্টারের ডিরেক্টর মো: মাহমুদুল হাসান সজলের পরিচালনায় অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার ছিলেন গ্রীনসিটি ২৪.কম (https://greencity24.com/)।

সুদূর আমেরিকা থেকে এসে ওয়েষ্ট্রান, ক্লাসিক্যাল মিউজিক বিষয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে খণ্ডকালিন শিক্ষকতা করেন জনর্থপ। গড়ে তুলে ছিলেন ‘ফাউন্টেইন মিউজিক্যাল আর্ট সেন্টার‘। তবে আমেরিকায় চলে যাওয়ায় ‘ফাউন্টেইন মিউজিক্যাল আর্ট সেন্টার‘ পরিচালনা করছেন তারই ছাত্র মো: মাহমুদুল হাসান সজল।

দীর্ঘদিন পর প্রিয় শিক্ষক আবারো রাজশাহীতে আসায় তারই সম্মানে লিগাটো সংগীত অনুষ্ঠানের আয়োজন করা হয়। তিনি জানান, জনর্থপ স্যার ওয়েষ্ট্রান, ক্লাসিক্যাল মিউজিক বিষয়ে আমাদের শিখিয়েছেন। তবে পরিবারের কাছে আমেরিকায় চলে যাওয়ায় দীর্ঘদিন পর তিনি আবার রাজশাহীতে এসেছেন। তার সম্মানেই আমাদের এই আয়োজন।

বিডি সাউন্ড এর সহযোগীতায়, জেনেসিস মিউজিক হোমের সিইও ও গ্রীনসিটি ২৪.কম এর মিউজিক প্রডিউসর মো সাজিদ, ফাউন্টেইন মিউজিক্যাল আর্ট সেন্টারের শুভ, মিম, নাঈমা, রঙ্গন, রাব্বি, বিবেক, মুন, প্রাচ্চ, রিপন প্রমুখ উপস্থিত ছিলেন।

Paris