ঢাকাশনিবার , ৩ ডিসেম্বর ২০২২
  • অন্যান্য

শুটিং শেষে শাহরুখের ওমরাহ পালন, ছবি ভাইরাল

ডিসেম্বর ৩, ২০২২ ১১:৪৬ পূর্বাহ্ণ । ৮৮ জন

তিনি যে কাজটাই করবেন, সেটাই খবর। এমনই কারিশমা তার।

সৌদি আরবের মরূদ্যানে সিনেমার শুটিং শেষ হতেই কিং খান চলে গেলেন সোজা মক্কায়। নিয়ম মেনে সেখানকার ধর্মীয় আচার অনুষ্ঠানে অংশ নিতে দেখা গেল বাদশাহকে।

হিরো নয়, একেবারে সাধারণ মানুষের বেশেই মক্কায় ওমরাহ সারলেন বলিউড তারকা।

শুটিং টিমের তরফে সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করতেই অনুরাগীদের আগ্রহের পারদ তুঙ্গে। প্রিয় অভিনেতাকে একটু অন্য রূপে দেখেই মজে গেছেন তার ভক্ত-সমর্থকরা।

জানা গেছে, বর্তমানে কিং খানের হাতে রয়েছে একসঙ্গে তিন তিনটা সিনেমা। ‘পাঠান’, ‘ডানকি’, ‘জওয়ান’। নতুন বছরই মুক্তি পাবে ‘পাঠান’। কাজ প্রায় শেষ। শাহরুখ খান, রাজকুমার হিরানি এবং জিও স্টুডিওজের প্রযোজনায় ‘ডানকি’র শুটিংই চলছিল মরুর বুকে। আপাতত সেটাও শেষ।

গত বুধবারই এক ভিডিও বার্তায় শুটিং শেষ হওয়ার কথা ঘোষণা করেছিলেন শাহরুখ। বলেছিলেন, ‘সৌদিতে ডানকির শুটিং শেষ করে বেশ নির্ভার অনুভব করছি। ভালো লাগছে। রাজু স্যার ও গোটা টিমকে ধন্যবাদ। সৌদির সংস্কৃতি মন্ত্রণালয় যেভাবে আমাদের স্বাগত জানিয়েছে, দারুণ দারুণ লোকেশনে শুট করার অনুমতি দিয়েছে, তাতে তাদের বিশেষ ধন্যবাদ। আমি আপ্লুত। ’

এরপরই শুটিংয়ে ইতি টেনে শাহরুখ পরদিনই ছোটেন মক্কায়। বদলে যায় বেশভূষাও। পরনে সাদা এহরাম, মুখে মাস্ক। এভাবেই মক্কায় ঢুকলেন কিং খান। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই যে ভাইরাল হয়ে গেলো- তা আর বলার অপেক্ষা রাখে না।

নেটিজেনরা নানা মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন কমেন্ট বক্স। কেউ লিখছেন, বাহ, কী সুন্দর! ইনশাল্লাহ! আপনার সমস্ত প্রার্থনা আল্লাহ পূরণ করুন।

এলোমেলো চুল, মুখে খোঁচা খোঁচা দাড়ি- এটাই তার ‘ডানকি’ লুক। তারই মধ্যে মক্কায় ওমরাহ পালনের লুকও কম আকর্ষণীয় নয়। হাজার হোক, তিনি তো আদতে শাহরুখ খান!

এদিকে, গত এপ্রিলেই রাজকুমার হিরানির সঙ্গে ভিডিও বার্তার মাধ্যমে সিনেমার ঘোষণা করেন নায়ক-প্রযোজক শাহরুখ খান। ঘোষণা মতোই শুরু হয় ‘ডানকি’র শুটিং। সিনেমায় তার নায়িকা দক্ষিণের তাপসী পান্নু।বাংলানিউজ