ঢাকাবুধবার , ১৪ ডিসেম্বর ২০২২
  • অন্যান্য

রাজশাহীতে গ্রেফতার ৩০, মাদক উদ্ধার 

ডিসেম্বর ১৪, ২০২২ ১:১৬ অপরাহ্ণ । ১১২ জন

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীতে বিভিন্ন অপরাধে ৩০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গেল ২৪ ঘন্টায় রাজশাহী মহানগর পুলিশ ১৪ জন ও জেলা পুলিশ ১৬ জন গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃত কয়েকেজনের থেকে মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে ২০ জন ওয়ারেন্টভুক্ত আসামি।

বুধবার (১৪ ডিসেম্বর) বেলা ১২ টায় রাজশাহী নগর ও জেলা পুলিশের পাঠানো এক বিজ্ঞাপ্তিতে এই তথ্য জানানো হয়।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম জানান, জেলা পুলিশ অভিযানে চালিয়ে ১৬ জনকে গ্রেফতার করে। জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশের মধ্যে গোদাগাড়ী মডেল থানা ৪ জন, তানোর থানা ৩ জন, মোহনপুর থানা ২ জন, বাগমারা থানা ১ জন, পুঠিয়া থানা ২ জন, চারঘাট মডেল থানা ৩ জন ও বাঘা থানা ১ জনকে গ্রেফতার করে। যার মধ্যে ১১ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১ জনকে মাদকদ্রব্যসহ ৪ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম জানান, নগরে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। নগরীর থানা ও ডিবি পুলিশের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৩ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা ২ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে গ্রেফতার করে। যার মধ্যে ৯ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদকসহ গ্রেফতারকৃতরা হলেন- মোহনপুর থানা পুলিশ আলফাজ শাহকে ৯০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। এছাড়া নগরে মাদক মামলায় অভিযুক্ত আসামিদের হেফাজত থেকে ৪ গ্রাম হেরোইন, ২৫ পিস ইয়াবা ও ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

Paris