ঢাকামঙ্গলবার , ২০ ডিসেম্বর ২০২২

সারা জীবনের প্রস্তুতি বিশ্বকাপের মঞ্চে সঁপে দিলেন নোরা!

ডিসেম্বর ২০, ২০২২ ৫:৫৩ অপরাহ্ণ । ১০৮ জন

কিছু মুহূর্ত বিশেষ, যেখানে প্রায় সারা জীবনের অপেক্ষা সার্থক হয়। বলিউড অভিনেত্রী নোরা ফাতেহির জীবনেও তেমনই উজ্জ্বল হয়ে এসেছিল ২০২২ সালের ফুটবল বিশ্বকাপের আমন্ত্রণ।

খেলা শেষ, তবু মন ভরে গেছে প্রাপ্তিতে। নোরা জানালেন, সেই দিনটির জন্য সারা জীবন ধরে প্রস্তুতি নিয়েছেন।

সমাপ্তি অনুষ্ঠানে ‘লাইট দ্য স্কাই’ গেয়ে অনেক প্রশংসা পেয়েছেন নোরা। বিশ্বকাপের মঞ্চে প্রথম বলিউড তারকা হিসাবে ইতিহাসও গড়েছেন।

নিজেই শেয়ার করে নিয়েছিলেন তার পারফরম্যান্সের এক ঝলক-ভিডিও। সঙ্গে লেখেন, আমার ক্যারিয়ারের সেই মহাকাব্যিক মুহূর্ত। গোটা বিশ্ব দেখছে! ভাবা যায়? আমার সারা জীবনের প্রস্তুতি রয়েছে এখানে আসার জন্য। হাইস্কুল থেকে এই অডিটোরিয়ামের মঞ্চ। বিশ্বকাপ স্টেডিয়ামের মঞ্চ! অবিশ্বাস্য!

শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানাতেও ভুলেননি এই তারকা। নোরা লেখেন, যারা আমায় শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন, অনুষ্ঠান দেখে ফোন করেছেন, তাদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

১৮ ডিসেম্বর লুসেইল স্টেডিয়ামের মঞ্চে এসেছিলেন নোরা। সঙ্গী ছিলেন বাল্কিস, রহমা রিয়াদ এবং মানাল। তারা সবাই মিলে বিশ্বকাপ থিম ‘লাইট দ্য স্কাই’ গেয়ে ওঠেন ইংরেজি এবং হিন্দি ভাষায়। নাচ পরিবেশন করেন অন্যান্য সদস্যরা। সেই অনুষ্ঠান মন ছুঁয়ে গিয়েছে কোটি কোটি দর্শকের।

এর আগেও বিশ্বকাপ শুরু হওয়ার আগে, ফিফা অনুরাগী উৎসবে নেচেছিলেন নোরা। ১ ডিসেম্বর দোহার মঞ্চে বলিউডের গান ‘সাকি সাকি’ গেয়ে জাতীয় পতাকা উড়িয়েছিলেন অভিনেত্রী। শেষে ‘জয় হিন্দ’ ধ্বনি শোনা গিয়েছিল তার কণ্ঠে।

প্রসঙ্গত, জন্ম কানাডায় হলেও ভারতের নাগরিকত্ব রয়েছে নোরার। সব সময় তিনি জানান, ‘হৃদয়ে আমি ভারতীয়। ’

বাংলানিউজ