ঢাকাবুধবার , ২১ ডিসেম্বর ২০২২
  • অন্যান্য

সিনেমার কাজ থেকে লম্বা ছুটি নিচ্ছেন সামান্থা

ডিসেম্বর ২১, ২০২২ ৭:০৭ অপরাহ্ণ । ১০০ জন

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু বিরল রোগ মাইওসিটিসে আক্রান্ত হয়েছেন। যার ফলে অনেকদিন ধরেই ঠিকমতো কাজ করতে পারছেন না। কিছুদিন আগেই যুক্তরাষ্ট্রে গিয়ে চিকিৎসা নিয়েছেন তিনি।

সম্প্রতি শোনা গেছে, চিকিৎসার জন্য তিনি দক্ষিণ কোরিয়াতেও যাবেন সামান্থা। তবে সর্বশেষ তথ্য অনুযায়ী, সিনেমার কাজ থেকে লম্বা ছুটি নিচ্ছেন এ অভিনেত্রী।

একটি সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, সিনেমা থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সামান্থা। আপাতত নিজের স্বাস্থ্যের দিকেই মনোযোগ দিতে চান তিনি। পুরোপুরি সুস্থ হওয়ার আগ পর্যন্ত কাজে ফিরবেন না এ অভিনেত্রী।

তবে বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ‘কুশি’ নামের একটি সিনেমার সিংহভাগ শুটিং সেরেছেন সামান্থা। বিরতিতে যাওয়ার আগে এর বাকি কাজটুকু সম্পন্ন করবেন।

শোনা যাচ্ছে, বলিউডে একাধিক হিন্দি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সামান্থা। তবে অসুস্থতার কারণে সেগুলো ছেড়ে দিয়েছেন অভিনেত্রী। কারণ তিনি চান না, তার কারণে প্রজেক্টগুলো বিলম্বিত হোক।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সামান্থার নতুন সিনেমা ‘যশোধা’। আগামীতে দেখা যাবে তাকে ‘শকুন্তলাম’ সিনেমায়। তেলেগু ভাষার এই সিনেমায় তাকে দেখা যাবে নায়ক দেব মোহনের বিপরীতে।

বাংলানিউজ