ঢাকাশনিবার , ২৪ ডিসেম্বর ২০২২

স্ত্রীর মৃত্যুর এক দিন পর পদ্মায় মিলল স্বামীর মরদেহ

ডিসেম্বর ২৪, ২০২২ ১:২১ অপরাহ্ণ । ১২০ জন

উদ্ধার হয়েছে পদ্মা নদীতে ডুবে যাওয়া ব্যাংক কর্মকর্তা সালাউদ্দিন কাদেরের মরদেহ। শনিবার (২৪ ডিসেম্বর) বেলা ১১টা ১০ মিনিটে দুর্ঘটনাস্থল থেকে কিছুটা দূর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা তার মরদেহ উদ্ধার করে। রাজশাহী সদর ফায়ার সার্ভিসের লিডার আবদুর রাজ্জাক সকাল সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আবদুর রাজ্জাক বলেন, উদ্ধারের পরে সালাউদ্দিনের কাদেরের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে ফায়ার সার্ভিসের ডুবরি দলের নির্দেশনায় হাজারি (অনেকগুলো বরশি এক সঙ্গে বাধা) বরশি দিয়ে তার মরদেহ পদ্মা নদী থেকে তোলা হয়।

এর আগে শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদরের বালিগ্রাম এলাকার পদ্মা চরে পারিবারিক পিকনিকে গিয়ে পানিতে ডুবে মৃত্যু হয় ব্যাংক কর্মকর্তার স্ত্রী মাঞ্জুরী তানভিরের। একই সময়ে নিখোঁজ হন তানভিরের স্বামী সালাউদ্দিন কাদের। দুর্ঘটনার এক দিন পরে মৃত অবস্থায় উদ্ধার হলো ব্যাংক কর্মকর্তা সালাউদ্দিন কাদেরের মরদেহ। মৃত স্বামী-স্ত্রী গোদাগাড়ী পৌরসভার সিমন্তপুর এলাকার বাসিন্দা। একই পরিবারের দুজনের মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া মেনে এসেছে।

গোদাগাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নবীর উদ্দিন জানান, ঘটনার পরে রাজশাহী সদর ফায়ার সার্ভিসের ডুবরি দল অভিযান পরিচালনা করেছে। অন্ধকার হয়ে যাওয়ায় শুক্রবার সন্ধ্যা ৭টায় অভিযান স্থগিত করা হয়েছিল। আজ শনিবার সকালে আবার উদ্ধার অভিযান পরিচালনা করে ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করা হয়। পরে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গোদাগাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, একটু আগে মরদেহটা পাওয়া গেছে। আইনগত ব্যবস্থা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Paris