ঢাকামঙ্গলবার , ২৭ ডিসেম্বর ২০২২
  • অন্যান্য

‘চাঁপাইনবাবগঞ্জ ২’ আসনের জন্য মনোনয়ন কিনবেন মাহি

ডিসেম্বর ২৭, ২০২২ ৭:১৮ অপরাহ্ণ । ১১৯ জন

রাজনীতিতে সক্রিয় হয়েছেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। তিনি ক্ষমতাসীন আওয়ামী লীগের সাংসদ হতে মনোনয়ন ফরম কিনতে যাচ্ছেন।

জানা গেছে, আগামী ২৯ ডিসেম্বর বিকেল তিনটায় ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয় থেকে ‘চাঁপাইনবাবগঞ্জ ২’ আসনের জন্য মনোনয়ন কিনবেন মাহিয়া মাহি।

এ বিষয়ে মাহি বলেন, শুরুতে চেয়েছিলাম আমার স্বামী রাকিব সরকার ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হোক। কিন্তু সে করছে না, তাই আমি অংশ নিতে চাচ্ছি।

কিছুদিন আগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহিয়া মাহি। আগামী ২ বছরের জন্য তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

মাহিয়া মাহি তার স্বামী রাকিব সরকারও রাজনীতির সঙ্গে জড়িত। তিনি গাজীপুরের আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য। মূলত স্বামীর মাধ্যমে রাজনীতির ময়দানে পা রেখেছেন এই অভিনেত্রী।

মাহিয়া মাহি রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালায় নানাবাড়িতে জন্মগ্রহণ করেন। তবে তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায়। উপ-নির্বাচনে অংশ নিতে ইতোমধ্যে তিনি ওই এলাকায় ব্যাপক গণসংযোগও শুরু করেছেন।

সূত্র: বাংলানিউজ