ঢাকাবুধবার , ২৮ ডিসেম্বর ২০২২

রেডার উদ্যোগে বিদায়ী আরএমপি কমিশনারকে শুভেচ্ছা

ডিসেম্বর ২৮, ২০২২ ৫:৩২ অপরাহ্ণ । ১১৯ জন

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পুলিশ কমিশনার মো: আবু কালাম সিদ্দিককে বিদায়ী শুভেচ্ছা জানিয়েছে রিয়েল এস্টেট ডেভেলপার্স এসোসিয়েশন (রেডা)। মঙ্গলবার বিকেলে পুলিশ কমিশনারের কার্যালয়ে রেডার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

পরে পুলিশ কমিশনারের সাথে রেডার নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় আরএমপি কমিশনার বলেন, আমি এই শহরে আইনশৃ্ঙ্খলা রক্ষার দায়িত্ব নেয়ার পর কোনো চাঁদাবাজি হয়নি। রাজশাহীর ডেভেলপাররা স্বস্তির সাথে ব্যবসা করতে পেরেছে। এরআগে প্রতিটি ডেভেলপারকে চাঁদা দিয়ে ভবন নির্মাণ করতে হতো। কিন্তু আমি কমিশনার হিসেবে দায়িত্ব নেয়ার পর এই চাঁদাবাজি বন্ধ করে দিয়েছি। শুধু এই সেক্টরেই নয়, পুরো শহরে আইনশৃঙ্খলা ছিল পুলিশের হাতের নাগালে। যে কারনে ছিনতাই ও চাঁদাবাজ হারিয়ে গেছে।

পরে রেডার নেতৃবৃন্দ বিদায়ী আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ও তার দীর্ঘায়ু কামনা করেন।

এসময় উপস্তিত ছিলেন, আল-আকসা ডেভেলপার্স প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও রেডার সাধারন সম্পাদক মিজানুর রহমান কাজি, রেডব্রিক প্রোপাটিজের ব্যবস্থাপনা পরিচালক ও রেডার সাংগঠনিক সম্পাদক মেজবা উল বারি সওদাগর, স্যামল ছাঁয়া হাউজিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও রেডার প্রচার সম্পাদক আক্তারুল হুদা রুমেল, রাজশাহী চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও গ্রীন প্লাজা রিয়েল এস্টেট কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান, মুন প্রোপাটিজের ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর আলমসহ রেডার নেতৃবৃন্দ।

Paris