ঢাকাবৃহস্পতিবার , ২৯ ডিসেম্বর ২০২২
  • অন্যান্য

২০২২ সাল: বলিউডে যারা তুমুল আলোচনায় ছিলেন

ডিসেম্বর ২৯, ২০২২ ৬:২২ অপরাহ্ণ । ১০৪ জন

চলতি বছর বলিউডে অনেক ঘটনা ঘটেছে। কোনো কোনো ঘটনা আলোচনার ঝড় তুলেছে। বিভিন্ন কারণে ২০২২ সালে বেশ কয়েকজন তারকা এসেছেন সংবাদের শিরোনাম হয়ে। এবার জেনে নিন কয়েকজন তারকা সম্পর্কে যারা বলিউডে রীতিমতো ঝড় তুলেছিলেন।

jagonews24

বলিউডে সবচেয়ে বেশি আলোচনা হয়েছে যাকে নিয়ে, তিনি হলেন রণবীর সিং। একটি ম্যাগাজিনের কভার শুটের জন্য তার সাহসী ফটোশুট দিয়ে ইন্টারনেটে বিতর্কের সৃষ্টি করেন। অভিনেতা পোশাক ছাড়াই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। তবে দু-ভাগে ভাগ হয়ে গিয়েছিল ইন্টারনেট, একদল অভিনেতার সমর্থন করে এবং একদল অভিনেতার বিপক্ষে আওয়াজ তোলে।

jagonews24

ইতিহাস গড়লেন দীপিকা পাডুকোন। প্রথম ভারতীয় হিসেবে ফিফা বিশ্বকাপ ট্রফি উন্মোচন করলেন অভিনেত্রী। সুপারস্টার এবং ভারতের সবচেয়ে বড় আন্তর্জাতিক গ্লোবাল অ্যাম্বাসেডর বিশ্বকাপের ট্রফিটি একটি বিশেষ ট্রাকে নিয়ে যান লুসাইল স্টেডিয়ামে এবং এটি উন্মোচন করেন।

jagonews24

শাহরুখ খান জানেন কীভাবে ইন্টারনেটে টিকে থাকতে হয়। পাঠান টিজার আসার পরেও শাহরুখ খান নিজের অ্যাবসের ছবি শেয়ার করেছিলেন। শার্টবিহীন ছবিগুলো ইন্টারনেটে ঝড় তুলেছে। কিং খান ভক্তদের উদ্দেশে বলেছিলেন, ‘শাহরুখ খানকে আটকে রাখলেও পাঠানকে আটকে রাখবেন কী করে… অ্যাপস আর আবস বানিয়ে নেব।’ ছবিটি আগামী বছরের ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ভারতের বাইরে 'লাল সিং চাড্ডা' সুপারহিট | প্রথম আলো

আমির খানকে শেষ দেখা গিয়েছিল কারিনা কাপুর খানের সঙ্গে লাল সিং চাড্ডা ছবিতে। ছবিটি মুক্তির পর আমির অভিনয় থেকে বিরতির ঘোষণা দেন। ছবিটি নিয়ে পরে অনেকটা বিতর্ক হয়।

Hera Pheri 3: Akshay Kumar, Paresh Rawal & Suniel Shetty's Iconic Trio Is  Coming Back Together, One Big Commercial Director Already In Talks?

অক্ষয় কুমার হেরা ফেরি ৩-এর অংশ হবেন না বলে জানালে ভক্তদের হৃদয় ভেঙে যায়। অভিনেতা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘আমি খুব বিরক্ত যে আমি এটির অংশ নই তবে জিনিসগুলো যেভাবে তৈরি হয়েছে, সৃজনশীল দিকগুলো নিয়ে আমি খুশি নই। তাই আমি সরে এসেছি।’

jagonews24

আনুশকা শর্মা এবং বিরাট কোহলি ২০২২ সালে তাদের প্রথম সন্তান, কন্যা ভামিকাকে স্বাগত জানিয়েছিলেন৷ এ ই দম্পতি এখনও তাদের মেয়ের মুখ প্রকাশ করেনি৷ এ বছর অনুশকা সোশ্যাল মিডিয়ায় ভামিকার ছবি শেয়ার করার জন্য একটি প্রকাশনার নিন্দা করেছিলেন।

jagonews24

চলতি বছরের এপ্রিলে গাঁটছড়া বাঁধেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। নভেম্বরে তারা তাদের প্রথম সন্তানকন্যা রাহাকে স্বাগত জানান।

চলতি বছরের এপ্রিলে গাঁটছড়া বাঁধেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। নভেম্বরে তারা তাদের প্রথম সন্তান রাহাকে স্বাগত জানায়।

jagonews24

সোনম কাপুর এবং আনন্দ আহুজা এই বছরের আগস্টে তাদের প্রথম পুত্রসন্তান বায়ুকে স্বাগত জানিয়েছেন। বায়ুর প্রথম ছবি শেয়ার করেছেন তার মাসি রিয়া কাপুর।

jagonews24

কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার নাম যুক্ত হওয়ার পর থেকেই জ্যাকলিন ফার্নান্দেজ শিরোনামে রয়েছেন। অভিনেত্রীকে ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) একাধিকবার তলব করেছিল। গত মাসে জ্যাকুলিনকে ২০০ কোটি টাকার মানি লন্ডারিং মামলায় দিল্লি হাইকোর্ট জামিন দেয়।গত বছর মাদক মামলায় গ্রেফতার হন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। প্রায় ২০ দিন জেলে ছিলেন তিনি। চলতি বছরের জুনে, আরিয়ানকে মাদকের মামলায় এনসিবি (নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো) ক্লিন চিট দেয়।

জাগোনিউজ