বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
Homeখেলাধুলাগ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ

গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ

নারী অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশের কিশোরীদের জয়রথ ছুটছেই। প্রথম ম্যাচে শক্তিশালী অস্ট্রেলিয়াকে হারিয়েছিল তারা। এরপর দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে নিশ্চিত করে বিশ্বকাপের সুপার সিক্স।

আজ বুধবার গ্রুপপর্বের শেষ ম্যাচে মার্কিন যুক্তরাষ্ট্রের মেয়েদের ৫ উইকেটের ব্যবধানে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে প্রত্যাশা-স্বর্ণারা।

বেনোনিতে এদিন যুক্তরাষ্ট্র আগে ব্যাট করে ৪ উইকেটে ১০৩ রান সংগ্রহ করে। জবাবে ১৭.৩ ওভারে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় বাংলাদেশের মেয়েরা। এতে টানা তিন ম্যাচ জিতে গ্রুপ চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ।

১০৩ রান তাড়া করতে নেমে ১৯ রানে সুমাইয়া আক্তারের উইকটে হারায় বাংলাদেশ। ১২ বলে ১ চারে ১০ রান করে যান তিনি। ২১ রানের মাথায় ফিরেন আগের দুই ম্যাচে দারুণ খেলা আফিফা প্রত্যাশা। তিনি আজ ১০ বলে ১ চারে ৭ রান করে আউট হন। সেখান থেকে ৩৮ রানের জুটি গড়েন দিলারা আক্তার ও স্বর্ণা আক্তার। কিন্তু ৫ রানের ব্যবধানে ফিরেন তারা দুজনই। দলীয় ৫৯ রানের মাথায় স্বর্ণা আক্তার ১৪ বলে ২ চার ও ১ ছক্কায় সর্বোচ্চ ২২ রান করে ফেরেন। ৬৪ রানের মাথায় দিলারা ফিরেন ১৫ বলে ২ চারে ১৭ রান করে।

৮৬ রানের মাথায় ১০ রান করে দিতি বিশ্বাস আউট হওয়ার পর রাবেয়া খান ও মিষ্টি সাহা দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। রাবেয়া ২৪ বলে ২ চারে ১৮ রানে অপরাজিত থাকেন। আর মিষ্টি ১৩ বলে ২ চারে ১৪ রানে অপরাজিত থাকেন।

বল হাতে যুক্তরাষ্ট্রের অদ্বিতিবা ৪ ওভার বল করে ১ মেডেনসহ ১৫ রানের বিনিময়ে ২টি উইকেট নেন।

সর্বশেষ সংবাদ

No posts to display