বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
Homeরাজশাহী প্রতিদিনরাজশাহীরাজশাহীতে গাঁজা-সহ আটক এক, পিকআপ জব্দ

রাজশাহীতে গাঁজা-সহ আটক এক, পিকআপ জব্দ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীতে ১২ কেজি গাঁজা-সহ এক জনকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়েছে।

আটককৃত মো: সাহেদ আলী (৩২) রাজশাহী মহানগরীর কাটাখালী থানার মাসকাটাদিঘীর মো: সোহরাব আলীর ছেলে।

আজ সোমবার আরএমপির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, আজ ২৩ জানুয়ারি সকাল ৭ ঘটিকায় আরএমপি ডিবি পুলিশের একটি টিম মাদক ও চোরাচালান নির্মূলের লক্ষ্যে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করছিল। এসময় ডিবি পুলিশের ঐ টিম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপে করে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে নাটোরের দিক হতে রাজশাহী’র দিকে আসছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম সকাল সোয়া ৭ টায় নগরীর বেলপুকুর থানার পেট্রোনাস ফিলিং স্টেশনের সামনে অবস্থান নেয়। রাত ৮ ঘটিকায় বর্ণিত পিকআপটিকে আসতে দেখে থামার জন্য সংকেত দেয়। সংকেত পেয়ে পিকআপের চালক পিকআপ থামালে ডিবি পুলিশ চালক মো: সাহেদ আলীকে আটক করে। এসময় পিকআপের কেবিন হতে কমল (২৭) নামের একজন পালিয়ে যায়।

পরবর্তীতে আটককৃত পিকআপটি তল্লাশী করে পিকআপের পিছন হতে ১২ কেজি গাঁজা উদ্ধার হয় এবং পিকআপটিকে জব্দ করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে সাহেদ পুলিশকে জানায়, সে ও পলাতক আসামি কমল বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত গাঁজা গুলো বহন করে রাজশাহী শহরে নিয়ে আসছিল।

আটককৃতের বিরুদ্ধে মহানগরীর বেলপুকুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে এবং পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে বলেও জানানো হয়।

সর্বশেষ সংবাদ

No posts to display