ঢাকাশনিবার , ২৮ জানুয়ারি ২০২৩

সানিয়ার শেষ ম্যাচের পর মালিকের আবেগঘন পোস্ট

জানুয়ারি ২৮, ২০২৩ ৫:২৪ অপরাহ্ণ । ১০৫ জন

মেলবোর্ন পার্কে মিশ্র দ্বৈতের ফাইনালে হেরে গেছেন সানিয়া মির্জা। ভারতীয় টেনিস তারকার সঙ্গী ছিলেন রোহান বোপান্না। ২০০৯ সালে যেখানে প্রথম গ্র্যান্ড স্লাম দ্বৈত জিতেছিলেন, সেখানেই শেষ মেজর খেলে ফেললেন সানিয়া। ৩৬ বছর বয়সী তারকা সপ্তম গ্র্যান্ড স্লাম দ্বৈত জিততে না পারলেও অস্ট্রেলিয়ান ওপেনে অনেকের অনুপ্রেরণা তিনি। সেকথাই এক আবেগঘন পোস্টে তুলে ধরলেন তার স্বামী পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব মালিক।

সানিয়া তার গ্র্যান্ড স্লাম ক্যারিয়ার শেষ করেছেন তিনটি করে নারী ও মিশ্র দ্বৈত শিরোপা জিতে। এবারের অস্ট্রেলিয়ান ওপেনের আগেই জানিয়ে দেন, মেলবোর্নে শেষ গ্র্যান্ড স্লাম খেলবেন তিনি। অবশ্য সংযুক্ত আরব আমিরাতে আর দুটি টুর্নামেন্ট খেলে র‌্যাকেট তুলে রাখবেন সানিয়া।

ভারতের এই তারকাকে শেষ ম্যাচে উৎসাহ দিতে মেলবোর্ন পার্কে অসংখ্য দর্শক উপস্থিত ছিলেন। তারা উৎসাহ দিয়ে গেছেন। কিন্তু পারেননি তাদের মুখে হাসি ফুটাতে। তবে স্বামী মালিক তাকে নিয়ে গর্ববোধ করছেন। স্ত্রী প্রশংসা করলেন টুইট করে।

রংপুর রাইডার্সের হয়ে বিপিএল খেলতে বাংলাদেশে থাকা মালিক টুইটারে লিখেছেন, ‘ক্রীড়াঙ্গনে সব নারীদের জন্য তুমি অনেক বেশি আশার আলো। তোমার ক্যারিয়ারে যা কিছু অর্জন করেছো, তার জন্য গর্বিত। তুমি অনেকের কাছে অনুপ্রেরণা। শক্তিশালী থেকে এগিয়ে যাও। একটি অবিশ্বাস্য ক্যারিয়ারের জন্য অনেক অভিনন্দন।’

রাইজিংবিডি