ঢাকামঙ্গলবার , ৭ ফেব্রুয়ারি ২০২৩

আগামি ২ মার্চ রাজশাহীতে জেলা তাবলিগ ইজতেমা

ফেব্রুয়ারি ৭, ২০২৩ ১২:০৪ অপরাহ্ণ । ১১০ জন

নিজস্ব প্রতিবেদক

আগামি ২ মার্চ রাজশাহীতে জেলা তাবলিগ ইজতেমা। তিন দিনব্যাপি তাবলিগ ইজতেমা চলবে ৪ মার্চ পর্যন্ত। এই তাবলিগ ইজতেমায় রাজশাহী বিভাগের জেলাগুলো থেকে মানুষ অংশগ্রহণ করবে। সংশ্লিষ্টরা বলছেন, ২৮ ফেব্রুয়ারি থেকে দূরদূরান্ত থেকে মুসল্লিরা এই ইজতেমায় অংশ নিতে রাজশাহীতে আসবেন।

ইজতেমা সম্পন্ন করতে ইতোমধ্যে নগরীর শাহ মখদুম কেন্দ্রীয় ঈদগাহ মাঠে কাজ শুরু হয়েছে। তার অংশ হিসেবে ঈদগা মাঠে খুঁটি পুঁতে রাজশাহীতে জেলা তাবলিগ ইজেতমার কার্যক্রম উদ্বোধন করেছেন- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। উদ্বোধনের এর সংক্ষিপ্ত আলোচনা সভা, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, বাংলাদেশে সকল ধর্মের মানুষ স্বাধীনভাবে নিজ নিজ ধর্ম পালন করেন। মাঝেমাঝে কুচক্রি মহল এই সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে অপচেষ্টা চালায়। সেটি আপনাদের সকলের সহযোগিতায় প্রতিরোধ করা সম্ভব হয়। রাজশাহী জেলা তাবলিগ ইজেতমা আয়োজনে সিটি করপোরেশন থেকে সার্বিক সহযোগিতা করা হবে। শান্তির শহর রাজশাহীতে তাবলিগ ইজেতমা সুন্দরভাবে সম্পন্ন হবে আশা করি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনিসুর রহমান। উপস্থিত ছিলেন, রাজশাহীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইকবাল বাহার, রাজশাহী জেলা তাবলিগ জামাতের আমির ডা. আমিনুল ইসলাম, এফবিসিসিআই এর পরিচালক শামসুজ্জামান আওয়াল, রাজশাহী সিটি করপোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক পাভেল, ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. রাসেল জামান, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আমিন আযব প্রমুখ।

Paris