ঢাকারবিবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৩
  • অন্যান্য

সিরাজগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

ফেব্রুয়ারি ১৯, ২০২৩ ১১:০৫ পূর্বাহ্ণ । ৮৩ জন

সিরাজগঞ্জের তাড়াশের দেশীগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকারকে (৬০) গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের ভোগলমান বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সন্ধ্যার পর সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান তেল-সারের দোকানে বসে ছিলেন। এ সময় পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (সর্বহারা পার্টি) একদল সদস্য তাকে গুলি করে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্ঞানেন্দ্রনাথ বসাক ঢাকা পোস্টকে বলেন, সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস দেশীগ্রাম ইউনিয়নের ভোগলমান চারমাথা এলাকায় দোকানে বসে ছিলেন। এ সময় কয়েকজন অপরিচিত লোক এসে তাকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সিরাজগঞ্জের সহকারী পুলিশ সুপার (উল্লাপাড়া ও তাড়াশ সার্কেল) অমৃত সূত্রধর বলেন, খবর পাওয়ার পর তাড়াশ থানা পুলিশের ওসির নেতৃত্বে একটি টিম সেখানে পাঠানো হয়েছে। ঘটনা পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, আব্দুল কুদ্দুস সরকার গত ইউপি নির্বাচনের আগের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।- ঢাকা পোস্ট

Paris