ঢাকারবিবার , ১৯ মার্চ ২০২৩

স্বপ্নপূরণ জাহ্নবীর

মার্চ ১৯, ২০২৩ ৭:৫৫ অপরাহ্ণ । ৯৭ জন

বলিউডের অন্যতম জনপ্রিয় তরুণ তারকা জাহ্নবী কাপুর। হিন্দি সিনেমায় তার অভিনয়শৈলিতে মুগ্ধ হচ্ছে দর্শক। এবার তিনি নাম লেখালেন তেলুগু সিনেমায়। তাও আবার সেখানকার বড় তারকা জুনিয়র এনটিআরের নায়িকার ভূমিকায়।

ছবিটির নাম এখনও ঘোষণা করা হয়নি। আপাতত ‘এনটিআর ৩০’ নামে ডাকা হচ্ছে। পরিচালনায় কোরাতালা শিব। কিছু দিন আগেই জাহ্নবীর ফার্স্টলুক প্রকাশ করা হয়েছে। এই ছবিকে নিজের ‘ড্রিম প্রজেক্ট’ মনে করছেন অভিনেত্রী।

নিজের উচ্ছ্বাস প্রকাশ করে জাহ্নবী বলেন, “আমি রীতিমতো দিন গুনছি। নির্মাতাকে প্রতিদিনই মেসেজ করি। জুনিয়র এনটিআরের সঙ্গে কাজ করা আমার স্বপ্ন ছিলো। আমি সম্প্রতি আবারও ‘আরআরআর’ দেখেছি। তার মধ্যে অসাধারণ কারিশমা আছে! তার সঙ্গে পর্দা ভাগাভাগি করা আমার জীবনের অন্যতম আনন্দ হয়ে থাকবে।”

আগে থেকেই জাহ্নবী বলে এসেছেন, জুনিয়র এনটিআরের সঙ্গে কাজ করতে চান তিনি। সে কথার রেশ টেনে তিনি বললেন, ‘আমি এটা প্রকাশ করেছি। প্রায় প্রতিদিন এর জন্য প্রার্থনা করেছি। প্রত্যেকটা সাক্ষাৎকারে আমি বলতাম যে, জুনিয়র এনটিআর স্যারের সঙ্গে কাজ করতে চাই। প্রথমবার এই কৌশল (ইচ্ছে প্রকাশ) কাজে লাগলো। আমি সবসময় ইতিবাচক চিন্তা এবং নিজের কাজ করতে শিখেছি। এটাই মূল কথা।’

janhvi in বলা প্রয়োজন, এর আগে কোরাতালা শিবের নির্মাণে জুনিয়র এনটিআর ‘জনতা গ্যারেজ’ সিনেমায় কাজ করেছিলেন। সেটি বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছলো। ছবিটি বিভিন্ন ভাষায় পরে রিমেকও হয়। নতুন ছবিটিও বাণিজ্যিক-মাসালা-বিনোদন ধাঁচে নির্মিত হবে। আগামী ২৩ মার্চ থেকে শুরু হবে ছবিটির শুটিং।

বাংলাট্রিবিউন