ঢাকাসোমবার , ২০ মার্চ ২০২৩
  • অন্যান্য

সমালোচকের ভুল বানান ধরিয়ে দিলেন শ্রুতি হাসান

মার্চ ২০, ২০২৩ ৭:৩৯ অপরাহ্ণ । ১১৩ জন

সোশ্যাল মিডিয়ায় তারকাদের কটাক্ষ করা আজকাল যেন জলভাত হয়ে গেছে। যখন তখন যে কেউ নিশানায় পড়তে পারেন ট্রোলারদের। তারকারাও যেন প্রস্তুতি নিয়ে রাখেন সামলানোর। এই যেমন দক্ষিণী অভিনেত্রী শ্রুতি হাসান, তাকে ট্রল করতে এসে উল্টো বানান শিখে গেলেন জনৈক নেটাগরিক। কমেন্টের ভুল বানান ধরিয়ে দিলেন নায়িকা।

ভক্তদের সংস্পর্শে থাকতে ইদানীং অনেক তারকাই সোশ্যাল মিডিয়ার সাহায্য নেন। ব্যতিক্রম নন শ্রতিও। সোশ্যাল হ্যান্ডেলে প্রায়ই ভক্তদের সঙ্গে লাইভে আসেন, রাখেন প্রশ্নোত্তর পর্ব। সেখানেই এক নেটাগরিক বিব্রতকর এক প্রশ্ন করে বসেন। শ্রুতির উদ্দেশে লেখেন, ‘আপনি কি ভার্জিন?’ নায়িকাও মোক্ষম জবাব দিতে ছাড়েননি। শ্রুতি লেখেন, ‘বানান, আমার বন্ধু বানান। তুমি যদি নোংরা বা অদ্ভুত হতে চাও, তার আগে বানান শিখে আসো।’

সমালোচকের ভুল বানান ধরিয়ে দিলেন শ্রুতি হাসান

মজার বিষয় হলো, শ্রুতিকে কটাক্ষ করা সেই ব্যক্তি ‘virgin’-এর পরিবর্তে লিখেছিলেন ‘verjain’। যা নিয়ে অনেকটা মজার ছলেই উত্তর দেন নায়িকা।

তবে এদিন বেশ কিছু ভালো প্রশ্নও পেয়েছিলেন শ্রুতি। একজন জিজ্ঞেস করেন, প্রেমিক শান্তনু হাজারিকার কোন গুণ তাকে সবচেয়ে বেশি আকৃষ্ট করে। যাতে অভিনেত্রী জবাব দেন, ‘তার শিল্প’। শ্রুতিকে তার প্রথম ক্রাশ সম্পর্কে প্রশ্ন করা হলে জবাবে আসে মার্শাল আর্ট কিংবদন্তি ব্রুস লির নাম।

প্রসঙ্গত, অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা কমল হাসান এবং অভিনেত্রী সারিকা ঠাকুরের মেয়ে শ্রুতি হাসান। হিন্দি সিনেমা ‘লাক’ দিয়ে অভিনয় জগতে পা রাখেন। বলিউডে তাকে শেষ দেখা গেছে ‘গব্বর ইজ ব্যাক’, ‘ওয়েলকাম ব্যাক’-এর মতো ছবিতে। আগামীতে তাকে দেখা যাবে ‘কেজিএফ’ খ্যাত প্রশান্ত নীলের ‘সালার’ সিনেমায়। এতে প্রভাসের বিপরীতে প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন তিনি। অভিনয়ের পাশাপাশি শ্রুতি একজন প্রতিষ্ঠিত গায়িকাও।

ঢাকা পোস্ট