ঢাকাবুধবার , ২২ মার্চ ২০২৩

আইনি নোটিশ, শাকিব খানকে ৩ দিনের আল্টিমেটাম

মার্চ ২২, ২০২৩ ৮:১৩ অপরাহ্ণ । ৬৭ জন

শাকিব খানকে নিয়ে ধর্ষণের অভিযোগ ও শিডিউল ফাঁসানের অভিযোগ তুলেছেন ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্ল্যাহ। এর পরই বিষয়টি ‘টক অব দ্য কান্ট্রি’-তে পরিণত হয়। পাল্টা অভিযোগ শাকিব খানের। তার দাবি-রহমত উল্ল্যাহ এই সিনেমার প্রযোজকই নন। গত কয়েকদিন ধরে বিষয়টি নিয়ে শাকিব-রহমত উল্ল্যাহর বাহাস যেন থামছেই না।

শাকিব খান রহমত উল্ল্যাহর বিরুদ্ধে মামলা করতে গিয়ে ব্যর্থ হয়েছেন। এবার শাকিব খানের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠালেন রহমত উল্ল্যাহ।

জানা গেছে, সিনেমা সংশ্লিষ্ট সংগঠনে লিখিত অভিযোগের পর এবার শাকিব খানকে আইনি নোটিশ পাঠিয়েছেন প্রযোজক রহমত উল্ল্যাহ। সেখানে শাকিব খানকে ৩ দিনের আল্টিমেটাম দেওয়া হয়েছে। এর মধ্যে যদি যথাযথ উত্তর না দেন, তাহলে আইনি ব্যবস্থা নেওয়া হবে শাকিবের বিরুদ্ধে।

রহমত উল্ল্যাহ কিছুদিন আগেই ঢাকা থেকে অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন। তার পক্ষে ঢাকায় আইনি দিকটা সামলাচ্ছেন অ্যাডভোকেট ড. মো. তবারাক হোসেন ভুঁইয়া। জুরিসকনসাল্টস অ্যান্ড লিগ্যাল সল্যুশনের (জেএলএস) হেড অব চেম্বার তিনি। তার স্বাক্ষরিত লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে শাকিবের ঠিকানায়।

চেম্বারের জুনিয়র অ্যাসোসিয়েটস ও মুখপাত্র তামান্না গণমাধ্যমে বলেন, গতকাল (২১ মার্চ) রাত ৮টা ১৫-২০ মিনিটের মধ্যে নোটিশটি শাকিব খানের বাসায় পৌঁছে দেওয়া হয়। নোটিশে ৩ দিনের সময় বেঁধে দেওয়া হয়েছে। এর মধ্যে যদি তারা কোনো সাড়া না দেন, তাহলে আমাদের ক্লায়েন্টের (রহমত উল্ল্যাহ) সঙ্গে আলোচনার মাধ্যমে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এদিকে আইনি নোটিশের কপি নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেছেন প্রযোজক রহমত উল্ল্যাহ। সেই সঙ্গে বলেছেন, অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার প্রথম ধাপ এটি। যেহেতু বিষয়টি আইনি পদক্ষেপ পর্যন্ত গড়িয়েছে, তাই এই ব্যাপারে আপাতত আর কোনো বক্তব্য আমি দেব না। এখন থেকে এই বিষয়ে যেকোনো ধরনের বার্তা দেয়ার প্রয়োজন হলে সেটা আমার বিজ্ঞ আইনজীবী দেবেন।

‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার অন্যতম প্রযোজক রহমত উল্ল্যাহ চলচ্চিত্র সমিতিগুলোর কাছে একটি লিখিত অভিযোগ পেশ করেন। যেখানে তিনি শাকিব খানের বিরুদ্ধে শিডিউল ফাঁসানো, টাকা নষ্ট করাসহ ধর্ষণের অভিযোগ তোলেন। এবার সেটি, আইনি পর্যায়ে গড়ালো।

রাইজিংবিডি