ঢাকাবুধবার , ২২ মার্চ ২০২৩
  • অন্যান্য

১৭ বছর পর ফিরলেন শিল্পা

মার্চ ২২, ২০২৩ ৮:১৯ অপরাহ্ণ । ৮৭ জন

নব্বই দশকের শুরুর দিকে হিন্দি ভাষার ‘বাজিগর’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন অভিনেত্রী শিল্পা শেঠি। ১৯৯৬ সালে তামিল সিনেমার মাধ্যমে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন। এরপর তেলেগু ও কন্নড় ভাষার সিনেমায়ও অভিনয় করেন।

২০০৫ সালে সর্বশেষ কন্নড় ভাষার ‘অটো শঙ্কর’ সিনেমায় দেখা যায় শিল্পা শেঠিকে। এটি তার অভিনীত সর্বশেষ দক্ষিণী সিনেমাও। তারপর কেটে গেছে ১৭ বছর। দীর্ঘ বিরতির পর ফের দক্ষিণী সিনেমায় অভিনয় করছেন শিল্পা। ‘কেডি: দ্য ডেভিল’ সিনেমায় দেখা যাবে তাকে।

বুধবার (২২ মার্চ) ইনস্টাগ্রামে সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করেছেন শিল্পা। লুকে স্পষ্ট, পিরিয়ড সিনেমা তৈরি করতে যাচ্ছেন নির্মাতারা। ভিনটেজ গাড়ির সামনে দাঁড়িয়ে রয়েছেন শিল্পা। তার পরনে রেট্রো শাড়ি। কাঁধ থেকে ঝুলছে লম্বা বেণী। চোখে পুরোনো আমলের পরিচিত সানগ্লাস।

পোস্টারের ক্যাপশনে শিল্পা লিখেছেন, ‘এই শুভ দিনে আমি আপনাদের সঙ্গে কেডির যুদ্ধক্ষেত্রের এক নতুন চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দিলাম। চরিত্রের নাম সত্যবতী। দুটো সাম্রাজ্যের মধ্যে যুদ্ধ হয় এবং সব যুদ্ধেই একজন সত্যবতীর প্রয়োজন আছে। নতুন এই চরিত্র নিয়ে আমি খুবই উৎসাহী।’

পিংকভিলা জানিয়েছে, সত্তর দশকে বেঙ্গালুরুর একটি বাস্তব ঘটনা অবলম্বেন নির্মিত হচ্ছে এই সিনেমা। বলিউড থেকে শিল্পা ছাড়াও রয়েছেন সঞ্জয় দত্ত। তামিল, কন্নড়, তেলেগু, মায়ালাম ও হিন্দি ভাষায় সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

রাইজিংবিডি