ঢাকাশনিবার , ২৫ মার্চ ২০২৩

বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে আরএমপি’র ইফতার বিতরণ

মার্চ ২৫, ২০২৩ ৭:২০ অপরাহ্ণ । ৯৪ জন

রাজশাহী মহানগরীতে স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে আরএমপি’র সহায়তায় ১০০০ জন অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিতদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
সমাজের যে মানুষগুলো সব-সময় পড়ে থাকে আড়ালে–জীবন-যাপনের আধুনিক সব অনুসঙ্গ যাদের কাছে স্বপ্ন, যাদের একমাত্র চাহিদা শুধু দুবেলা একটু খাবারের। সেই মানুষগুলোর জন্য আরএমপি’র সহায়তায় বিদ্যানন্দ ফাউন্ডেশন বিনামূল্যে ইফতার বিতরণের আয়োজন করে।
সংগঠনটি আজ শনিবার রাজশাহী মহানগরী’র ১২ থানা এলাকার অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিতদের মাঝে ইফতার সামগ্রী বিতরণের আয়োজন করে।
আরএমপি’র ১২ থানার টহল টিম নিজ নিজ থানা এলাকায় ঘুরে ঘুরে এ ইফতার সামগ্রীগুলো রোজাদার অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিতদের বিতরণ করে। এমন ইফতার পেয়ে খুশি সুবিধাবঞ্চিত এসব মানুষ।
আরএমপি’র পুলিশ কমিশনার মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) বলেন, প্রতি বছরই পবিত্র মাহে রমজানে অসহায়-দুস্থদের মাঝে ইফতার বিতরণ করে আরএমপি। এছাড়াও আমরা বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সাথে সমাজের নিম্ন শ্রেণির লোকজনকে সহযোগিতা করতে সচেষ্ট থাকি। বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার বিতরণ সে কার্যক্রমেরই অংশ। এমন উদ্যোগের জন্য বিদ্যানন্দ ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান পুলিশ কমিশনার।
আরএমপি’র গাড়িতে করে অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিতদের মাঝে ইফতার সামগ্রী বিতরণে সহায়তা করায় আরএমপিকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছে বিদ্যানন্দ ফাউন্ডেশন।
উল্লেখ্য, রাজশাহী মহানগরীতে পর্যায়ক্রমে আরও ২০০০ হাজার জন অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিতদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হবে।

Paris