ঢাকাশনিবার , ২৫ মার্চ ২০২৩

রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমে যোগ হলো আরো দুটি এসটিএস

মার্চ ২৫, ২০২৩ ৭:১৫ অপরাহ্ণ । ৯৭ জন

রাজশাহী সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমে যোগ হলো আরো দুইটি আধুনিক সেকেন্ডারী ট্রান্সফার স্টেশন (এসটিএস)। শনিবার বিকেলে ফলক উন্মোচন ও ফিতা কেটে পৃথক পৃথকভাবে সপুরা ও পবাপাড়া এসটিএস আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
এ সময় দোয়া ও মোনাজাত করা হয়। এসটিএস দুটির উদ্বোধন শেষে এসটিএস ঘুরে দেখেন রাসিক মেয়র।
এর মাধ্যমে রাজশাহী সিটি কর্পোরেশনের আধুনিক এসটিএস এর সংখ্যা হলো ১২টি। আধুনিক এসব এসটিএস এর কারণে বাইরে খোলা স্থানে বর্জ্য থাকবে না। ফলে পরিস্কার-পরিচ্ছন্নতা ও বর্জ্য ব্যবস্থাপনার আরো উন্নয়ন সাধিত হবে।
উদ্বোধনকালে বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি, রাসিকের ১নং প্যানেল মেয়র ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, স্থায়ী কমিটির সদস্য ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবহান লিটন, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদত আলী শাহু, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মামুন, নির্বাহী প্রকৌশলী সুব্রত কুমার সরকার, উপ-প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা সেলিম রেজা রঞ্জু, জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজ মিশু, পরিচ্ছন্ন কর্মকর্তা (মনিটরিং) সাজ্জাদ আলী, ইভেন্ট ম্যাজেনমেন্ট ও ট্যুরিজম শাখার ম্যানেজার ফরহাদ হোসেন আদনান সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাবেক ছাত্রলীগ নেতা আব্দুর রশীদ, পিয়ারুল ইসলাম পাপ্পু, আব্দুল্লাহ আল দ্বীপ প্রমুখ উপস্থিত ছিলেন।

Paris