ঢাকারবিবার , ২৬ মার্চ ২০২৩

হোটেলকক্ষে অভিনেত্রীর ঝুলন্ত লাশ

মার্চ ২৬, ২০২৩ ৭:৪৭ অপরাহ্ণ । ৮৮ জন

ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের (২৫) রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার ভারতের ‍উত্তরপ্রদেশের বেনারসের একটি হোটেল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

ঊর্ধ্বতন এক পুলিশ কর্মকর্তা বলেছেন, প্রাথমিকভাবে এটি আত্মহত্যার ঘটনা বলে ধারণা করা হচ্ছে। তবে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে ময়নাতদন্ত প্রতিবেদনের জন্য অপেক্ষা করতে হবে।

এএনআইয়ের খবর অনুযায়ী, কক্ষে ঝুলন্ত অবস্থায় অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবেকে পাওয়া গিয়েছে।

ভোজপুরি সিনেমা, সঙ্গীত এবং চলচ্চিত্রে কাজ করেছেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে আকাঙ্ক্ষার বিপুল সংখ্যক অনুরাগী আছে। তার ভিডিওগুলোও বেশ জনপ্রিয়।

ভারতীয় সংবাদমাধ্যমের ভাষ্য অনুযায়ী, নিজের পরের প্রজেক্টের শুটিংয়ে বেনারস গিয়েছিলেন আকাঙ্ক্ষা।
ভালোবাসা দিবসে সহ–অভিনেতা সামার সিংয়ের সঙ্গে নিজের প্রেমের কথা প্রকাশ্যে এনেছিলেন আকাঙ্ক্ষা। কিন্তু এর এক মাসের মধ্যেই তার লাশ মিলল হোটেলকক্ষে।

১৯৯৭ সালে মির্জাপুরে জন্ম আকাঙ্ক্ষার। সিনেমায় অভিনয় করার পাশাপাশি টিকটকেও জনপ্রিয় ছিলেন তিনি। মৃত্যুর আগের রাতেও সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় ছিলেন, ভোজপুরি গানে নিজের একটি নাচের ভিডিও পোস্ট করেন তিনি।

এ ছাড়া মৃত্যুর ২৪ ঘণ্টা আগে নিজের ছবির পোস্টার শেয়ার করেন এই অভিনেত্রী। হঠাৎ করে তার আত্মহত্যার ঘটনায় ভক্তদের মধ্যে জল্পনা চলছে।

‘মেরি জং মেরা ফয়সলা’ ছবির হাত ধরে বড় পর্দায় অভিষেক হয় ভোজপুরি এই অভিনেত্রীর। তারপর ‘মুঝসে শাদি করোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি ২’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

যুগান্তর