ঢাকাসোমবার , ২৭ মার্চ ২০২৩
  • অন্যান্য

ওমরাহ করতে গিয়ে ট্রলের শিকার, জবাব দিলেন হিনা খান

মার্চ ২৭, ২০২৩ ২:৫০ অপরাহ্ণ । ৭৫ জন

ওমরাহ পালন করতে গিয়েছিলেন বিগ বসের মাধ্যমে তারকা খ্যাতি পাওয়া অভিনেত্রী হিনা খান। সেখানে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দেওয়া যেন কাল হয়েছে অভিনেত্রীর।

সৌদি আরব সফরের সময় মদিনায় ফটোশুটের জন্য কঠোর সমালোচিত হচ্ছেন তিনি।  সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে ট্রল হচ্ছে।  তবে এসবের জবাব দেন জনপ্রিয় এ অভিনেত্রী।

অভিনেত্রী ইনস্টাগ্রামে এক পোস্টে ট্রলকারীদের জবাব দিয়েছেন। হিনা লিখেছেন, আমি বিশ্বাস করতে পারছি না যে এমনটা ঘটছে।  যখন আমি বাড়ি থেকে বের হয়েছিলাম তখন আমি দেড় দিনে তিনটি ওমরাহ পালন করার সিদ্ধান্ত নিয়েছিলাম। যা বাস্তবিক এবং শারীরিকভাবে সম্ভব ছিল না।

তিনি বলেন, আমি ভুল ধারণা পোষণ করেছি এবং ভুল হিসাব করেছি। বুঝতে পারিনি যে, পবিত্র রমজান মাসে ওমরাহ করার জন্য আমার প্রথমে মদিনা এবং পরে মক্কায় যাওয়া উচিত। আমি ঠিক উল্টোটা করেছি (যদিও কোনো অভিযোগ নেই)। আমি সত্যিই মদীনা শরীফে আমার সময় ও রোজা উপভোগ করেছি।

এর আগে তাকে নিয়ে ট্রল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। কারণ রমজান শুরুর আগেই মক্কায় পৌঁছান তিনি। সেখান থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেন সোশ্যালে। ছবিগুলোয় তাকে বিভিন্ন ভঙ্গিতে পোজ দিতে দেখা যায়। যা নিয়ে অসন্তুষ্ট অনুরাগীরা।

কেউ মন্তব্য করেছেন, এ কারণেই ওমরাহ করতে গিয়েছেন? আপনার লজ্জা হওয়া উচিত। আবার কেউ মন্তব্য করেছেন, এটা কি বিজনেস ট্রিপ? যে পূণ্যের জন্য গিয়েছেন তা আদৌ মিলবে তো?

বাংলানিউজ