ঢাকামঙ্গলবার , ২৮ মার্চ ২০২৩
  • অন্যান্য

বলিউড ছাড়ার কারণ জানালেন প্রিয়াঙ্কা

মার্চ ২৮, ২০২৩ ১:৪৩ অপরাহ্ণ । ১৩১ জন

২০০০ সালে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জিতেন প্রিয়াঙ্কা চোপড়া। তার দুই বছর পর তামিল সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। ২০০৩ সালে বলিউডে অভিষেক ঘটে। অনেক সংগ্রামের পর বলিউডে শক্ত অবস্থান তৈরি করেন এই নায়িকা।

২০১৩ সালে ‘গার্ল রাইজিং’ শিরোনামে একটি হলিউডের ডকুমেন্টারিতে কাজ করেন তিনি। তারপরও বলিউডের বেশ কয়েকটি সিনেমায় কাজ করেন। ২০১৫ সালে আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’-তে অভিনয় করে তাক লাগিয়ে দেন প্রিয়াঙ্কা। এরপর মার্কিন টিভি সিরিজ ও টক শো নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। ২০১৭ সালে ‘বেওয়াচ’ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক ঘটে। মূলত, এরপর বলিউডের সিনেমায় তাকে দেখা যায়নি বললেই চলে!

In Photos: Priyanka Chopra & Nick Jonas Look Stunning at Paris Fashion Week

‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জয়ের পর বলিউডে ক্যারিয়ার গড়ার জন্য কতটা সংগ্রাম করেছেন প্রিয়াঙ্কা তা তার আত্মজীবনীতে উল্লেখ করেছেন। কিন্তু সেই ইন্ডাস্ট্রি কেন ছেড়ে দিলেন তা নিয়ে বহুবার প্রশ্ন উঠেছে। তবে বরাবরই তা এড়িয়ে গেছেন প্রিয়াঙ্কা। অবশেষে বলিউড ছাড়ার কারণ জানালেন এই অভিনেত্রী।

David Beckham welcomes Priyanka Chopra Jonas to British Fashion Council for  positive change | Filmfare.com

আর্মচেয়ার এক্সপার্ট শিরোনামে একটি পডকাস্টে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এসময় বলিউড ছাড়ার কারণ ব্যাখ্যা করে প্রিয়াঙ্কা বলেন— ‘বলিউডে আমাকে কোণঠাসা করে ফেলা হয়েছিল। আমাকে কেউ কাস্ট করছিল না। এই খেলায় আমি পারদর্শী ছিলাম না। স্বাভাবিকভাবে এসব রাজনীতির কারণে আমি ক্লান্ত হয়ে পড়েছিলাম। যার জন্য বলেছিলাম, আমার বিরতি প্রয়োজন। আর এই ভাবনার কারণে পৃথিবীর অন্য একটি অংশে যুক্ত হওয়ার সুযোগ পেয়ে যাই। আমি যে চলচ্চিত্রগুলো পাইনি, সেগুলো পাওয়ার আকাঙ্ক্ষা আমার নেই।’

বর্তমানে প্রিয়াঙ্কার হাতে বেশ কিছু কাজ রয়েছে। এর মধ্যে রয়েছে ‘লাভ এগেন’, ‘সিটাডেল’-এর মতো আন্তর্জাতিক সিরিজের কাজ। ‘সিটাডেল’ সিরিজটি প্রাইম ভিডিওতে মুক্তি পেতে যাচ্ছে। এ সিরিজ পরিচালনা করেছেন প্যাট্রিক মরগ্যান। প্রিয়াঙ্কা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন রিচার্ড ম্যাডেন।

রাইজিংবিডি