ঢাকাসোমবার , ৩ এপ্রিল ২০২৩
  • অন্যান্য

পুরোনো শাড়িতে নজর কাড়লেন প্রিয়াঙ্কা

এপ্রিল ৩, ২০২৩ ৭:৩২ অপরাহ্ণ । ১৫২ জন

ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানি। শুক্রবার (১ এপ্রিল) তার আমন্ত্রণে এক ছাদের নিচে হাজির হয়েছিলেন বলিউডের একঝাঁক তারকা। স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও।

আম্বানির পার্টি সেরে প্রিয়াঙ্কা চোপড়া আর তার স্বামী নিক জোনাস রাস্তায় বেরিয়ে যান। সেখানে একটি অটোরিক্সায় উঠতেও দেখা যায় তাকে। প্রিয়াঙ্কার রঙিন পোশাকে ঝলমল করে উঠে রাতের মুম্বাই। মূলত, প্রিয়াঙ্কার পরনের এই পোশাক আলাদাভাবে নজর কেড়েছে। নেটদুনিয়ায় চলছে আলোচনা। তবে প্রিয়াঙ্কা তার এই পোশাক নিয়ে নতুন কিছু তথ্য জানিয়ে আলোচনার আগুনে ঘি ঢেলেছেন।

ইনস্টাগ্রাম পোস্টে প্রিয়াঙ্কা জানান, তার পরনের পোশাকটি ৬৫ বছরের পুরোনো শাড়ি দিয়ে তৈরি করা। এ অভিনেত্রীর ভাষায়— ‘চমৎকার এই আউটফিট তৈরিতে ৬৫ বছরের পুরোনো একটি বেনারসি শাড়ি ব্যবহার করা হয়েছে। খাদি সিল্কের ওপর রূপার সুতা এবং গোল্ড ইলেকট্রুপ্লাটিং ব্যবহার করে তৈরি করা হয়েছে।’

ওয়েস্টার্ন ও দেশীয় লুকের সমন্বয়ে পোশাকটি ডিজাইন করেছেন অমিত। মনের মতো আউটফিটটি তৈরি করে দেওয়ার জন্য তাকে ধন্যবাদ জানিয়েছেন প্রিয়াঙ্কা।

বর্তমানে প্রিয়াঙ্কার হাতে বেশ কিছু কাজ রয়েছে। এর মধ্যে রয়েছে ‘লাভ এগেন’, ‘সিটাডেল’-এর মতো আন্তর্জাতিক সিরিজের কাজ। ‘সিটাডেল’ সিরিজটি প্রাইম ভিডিওতে মুক্তি পেতে যাচ্ছে। এ সিরিজ পরিচালনা করেছেন প্যাট্রিক মরগ্যান। প্রিয়াঙ্কা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন রিচার্ড ম্যাডেন।

রাাইজিংবিডি