ঢাকাবুধবার , ৫ এপ্রিল ২০২৩
  • অন্যান্য

‘ওয়ার ২’তে হৃতিকের সঙ্গী জুনিয়র এনটিআর

এপ্রিল ৫, ২০২৩ ৭:৪৫ অপরাহ্ণ । ৬৮ জন

বর্তমানে প্যান ইন্ডিয়ান সিনেমার জয়জয়কার চলছে পুরো ভারতজুড়ে। আরও নির্দিষ্ট করে বললে বলিউডের সিনেমাকে রীতিমতো নাকানিচুবানি খাইয়ে দিচ্ছে দক্ষিণের সিনেমাগুলো। তাই তো দক্ষিণী অভিনেতাদের কদর বাড়ছে বলিউডে। এবার তেলেগু অভিনেতা জুনিয়র এনটিআরকে দেখা যাবে বলিউড ‘গ্রিক গড’ খ্যাত হৃতিক রোশনের সঙ্গে।

সূত্রের খবর, ২০১৯ সালের বলিউড ব্লকবাস্টার সিনেমা ‘ওয়ার’-এর সিক্যুয়েল নির্মিত হতে যাচ্ছে। চমক হিসেবে সিদ্ধার্থ আনন্দের পরিবর্তে পরিচালকের আসনে বসতে যাচ্ছেন ‘ব্রহ্মাস্ত্র’ খ্যাত নির্মাতা অয়ন মুখোপাধ্যায়। এবার আরও বড় চমক নিয়ে হাজির হলো প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। গতবার যেখানে হৃতিকের সঙ্গী ছিলেন টাইগার শ্রফ এবার তার জায়গায় দেখা যাবে তেলেগু অভিনেতা জুনিয়র এনটিআরকে।

দীর্ঘ দিন ধরেই এই ছবিতে হৃতিকের বিপরীতে দ্বিতীয় নায়কের সন্ধান চলছিল। তবে এবার আর কোনো বলিউড অভিনেতা নয়, নির্মাতারা বেছে নিলেন দক্ষিণের জনপ্রিয় এই অভিনেতাকে। ইতোমধ্যে ‘আরআরআর’ ছবির বদৌলতে ভারতজোড়া স্বীকৃতি পেয়েছেন জুনিয়র এনটিআর। বিষয়টি মাথায় রেখেছে যশরাজ ফিল্মসও। ‘ওয়ার ২’কে আরও বড় পরিসরে নির্মাণ করতে এবং এর ব্যবসায়িক সাফল্য বাড়াতে ছবির প্রধান চরিত্রের কাস্টিং নিয়ে দ্বিতীয়বার চিন্তা করেনি সংস্থাটি।

তবে এই ছবিতে জুনিয়র এনটিআরের চরিত্রটি কীরকম হবে, সে বিষয়ে নির্মাতারা আপাতত মুখে কুলুপ এঁটেছেন। এ দিকে খবর ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসেছেন এনটিআর ভক্তরা। সামাজিকমাধ্যমে প্রিয় অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন তারা। কারণ এই প্রথম কোনো বলিউডের ছবিতে অভিনয় করতে চলেছেন এনটিআর। হৃতিকের সঙ্গে কতটা পাল্লা দেবেন তিনি, এখন সেটাই দেখার অপেক্ষা।

উল্লেখ্য, ২০১৯ সালের ২ অক্টোবর মুক্তি পায় অ্যাকশন থ্রিলার সিনেমা ‘ওয়ার’। ১৭০ কোটি রুপি বাজেটে নির্মিত সিনেমাটি বিশ্বজুড়ে আয় করে ৪৭৫ কোটি রুপি। এতে হৃতিক ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন টাইগার শ্রফ, বাণী কাপুর, আশুতোষ রানা, অনুপ্রিয়া গোয়েঙ্কা প্রমুখ।

প্রসঙ্গত, ‘ওয়ার ২’ স্পাই ইউনিভার্সের সপ্তম সিনেমা হিসেবে অন্তর্ভুক্ত হবে। এই ইউনিভার্সের আগের সিনেমাগুলো হলো— ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’, ‘পাঠান’, ‘টাইগার ৩’ (আপকামিং), ‘টাইগার বনাম পাঠান’ (প্রি-প্রোডাকশন)।

ঢাকা পোস্ট