ঢাকাবৃহস্পতিবার , ৬ এপ্রিল ২০২৩
  • অন্যান্য

আরএমপি’র অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

এপ্রিল ৬, ২০২৩ ২:৫৬ অপরাহ্ণ । ১১৬ জন

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে আরএমপির সদর দপ্তরে মার্চ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশেরপুলিশ কমিশনার মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)-এর সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।
অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ কমিশনার মহোদয় কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ ২১ জন বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও পুলিশ সদস্যদের মাঝে সম্মাননা সনদপত্র প্রদান করেন।
পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে রমজানে নগরীতে অপরাধ নিয়ন্ত্রণ রাখতে ও উন্নত ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিত করতে বিভিন্ন নির্দেশনার প্রদান করেন এবং আরএমপি’র সকল থানা, ডিবি, ট্রাফিক বিভাগ ও সিটিএসবিকে একযোগে কাজ করার পরামর্শ প্রদান করেন।
অপরাধ পর্যালোচনা সভায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, গুরুত্বপূর্ণ মামলা সমূহের অগ্রগতি ও দেশের বর্তমান পরিস্থিতি-সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।
অপরাধ সভায় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) সামসুন নাহার, বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) মো: সাইফউদ্দীন শাহীন-আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ-সহ রাজশাহীস্থ বিভিন্ন পুলিশ ইউনিটের প্রতিনিধিগণ।

Paris