ঢাকাবৃহস্পতিবার , ৬ এপ্রিল ২০২৩
  • অন্যান্য

এবার ঢাকায় আসছেন আরবাজ

এপ্রিল ৬, ২০২৩ ৩:১৯ অপরাহ্ণ । ৭৪ জন

বলিউড সুপারস্টার সালমান খানের পোশাকের ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান ক্লোদিং’। গত বছরের ১৫ সেপ্টেম্বর রাজধানীর বনানীতে বাংলাদেশে এর প্রথম আউটলেট উদ্বোধন করা হয়। সালমান খানের ছোট ভাই সোহেল খান বাংলাদেশে এসে এই আউটলেটের উদ্বোধন করেন।

এবার ঢাকায় আসছেন সালমান খানের মেজ ভাই আরবাজ খান। ‘বিয়িং হিউম্যান ক্লোথিং’র নতুন আরেকটি শাখার উদ্বোধন করতে তার এই সফর। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছে প্রতিষ্ঠানটি।

এতে বলা হয়েছে, বাংলাদেশে আরো দুটি আউটলেট চালু করছে প্রতিষ্ঠানটি। এর একটি ধানমন্ডির ১৬ নাম্বার রোডে (পুরোনো ২৭ নাম্বার), অন্যটি চট্টগ্রামের খুলশিতে জাকির হোসেন রোডে। প্রধান অতিথি হিসেবে দুটি শাখার ফিতা কাটবেন আরবাজ খান। এছাড়া সালমানের ভগ্নিপুত্র অয়ন অগ্নিহোত্রীও উপস্থিত থাকবেন বলে জানানো হয়েছে।

আগামী ৭ এপ্রিল ধানমন্ডি শাখা চালু করা হবে। এর দুদিন পর চট্টগ্রামে। ফলে এই সফরে বাংলাদেশে বেশ কয়েক দিন থাকবেন আরবাজ খান ও তার সফরসঙ্গীরা।

জানা যায়, উদ্বোধন উপলক্ষে ধানমন্ডি আউটলেটে প্রথম ২৫ জন ক্রেতাকে সালমান খানের ব্রেসলেট এবং চট্টগ্রামে প্রথম ২৫ জনকে তার অটোগ্রাফসহ ক্যাপ উপহার দেওয়া হবে।

‘বিয়িং হিউম্যান ক্লোদিং’ ২০১২ সালে চালু হয়। বর্তমানে বিশ্বের ১৫টির বেশি দেশে তাদের আউটলেট রয়েছে। বিশ্বব্যাপী ৫০০টি স্টোর-ইন-স্টোর এবং ৭৫টি এক্সক্লুসিভ আউটলেট রয়েছে সালমান খানের এই ব্র্যান্ডের।

রাইজিংবিডি