ঢাকাসোমবার , ১০ এপ্রিল ২০২৩
  • অন্যান্য

ব্রিটেনের বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্কের গ্রাজুয়েট মাহরা

এপ্রিল ১০, ২০২৩ ৪:৪১ অপরাহ্ণ । ৯৭ জন

রুপালি পর্দার নন, তিনি বাস্তবের রানি। তবু তার জনপ্রিয়তা কোনো চলচ্চিত্র তারকার থেকে কম নয়! তিনি সুন্দরী তো বটেই, সেই সঙ্গে তার চেহারায় রয়েছে আভিজাত্য। বরাবরই তার উজ্জ্বল উপস্থিতি নজর কাড়ে। তিনি মোটেও কোনো সাধারণ কন্যা নন। তিনি রাজকন্যা। সামাজিক যোগাযোগমাধ্যমে এই রাজকুমারীকে নিয়ে চর্চার শেষ নেই।

এই রাজকুমারী যার রূপের ছটায় মোহিত সবাই, তিনি হলেন— শেখ মাহরা বিন্ত মহম্মদ বিন রশিদ আল মাকতুম। সংক্ষেপে সবাই তাকে শেখ মাহরা নামেই চেনেন। দুবাইয়ের রাজকুমারী শেখ মাহরা। সংযুক্ত আরব আমির শাহির ভাইস প্রেসিডেন্ট এবং প্রধানমন্ত্রী শেখ মহম্মদ বিন রশিদ আল মাকতুমের কন্যা তিনি।

সম্প্রতি বিয়ে হয়েছে রাজকুমারীর। মাহরার বিয়ের খবরে উচ্ছ্বসিত তার অনুরাগীরা। ১৯৯৪ সালে দুবাইয়ে জন্ম মাহরার। রাজকুমারী তিনি। ফলে ছোট থেকেই রাজঘরানায় বড় হয়ে ওঠা তার। ব্রিটেনের এক বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্ক নিয়ে পড়াশোনা করেছেন মাহরা। এ বিষয়ে তার ডিগ্রিও রয়েছে।

রুপালি পর্দার তথাকথিত নায়িকাদের মতোই বেশ ফ্যাশনিস্তা মাহরা। বিভিন্ন ধরনের পোশাকে প্রায়শই নিজেকে মেলে ধরেন এই রাজকুমারী। ইনস্টাগ্রামে মাহরার নানা আঙ্গিক ছবিতে মজে তার অনুরাগীরা। দেখে মনে হবে যেন, কোনো মডেল। ইনস্টাগ্রামে ১ লাখেরও বেশি অনুরাগী তার।
ঘোড়ার প্রতি মাহরার প্রেমও নজর কেড়েছে সমাজমাধ্যমে। তার বাবার মতোই ঘোড়া ভালোবাসেন মাহরা। আর এর আভাস পাওয়া গেছে ইনস্টাগ্রামে। ঘোড়ার সঙ্গে মাহরার বিভিন্ন ছবি দেখা গেছে।