ঢাকাবুধবার , ১২ এপ্রিল ২০২৩
  • অন্যান্য

ভিডিও করায় ভক্তের মুঠোফোন ভাঙতে চাইলেন নয়নতারা

এপ্রিল ১২, ২০২৩ ৫:৫৬ অপরাহ্ণ । ১০৪ জন

বিয়ে, মধুচন্দ্রিমা কিংবা সারোগেসির মাধ্যমে সন্তান নেওয়া—কয়েক মাস ধরেই চর্চায় রয়েছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। এবার মেজাজ হারিয়ে শিরোনামে এলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা গেছে, মন্দিরের ভেতরে তাঁর ভিডিও ধারণ করায় এক ভক্তের মুঠোফোন ভেঙে ফেলার হুমকি দিয়েছেন নয়নতারা। খবর টাইমস অব ইন্ডিয়ার ভিডিওতে দেখা গেছে, স্বামী ভিগনেশ শিবানকে নিয়ে তামিলনাড়ুর একটি মন্দিরে যান নয়নতারা।

মন্দিরের ভেতর ভিড়ভাট্টার মধ্যে নয়নতারার ভিডিও ধারণ করতে থাকেন এক ভক্ত। ভিডিও ধারণ বন্ধ করতে বলার পরও থামেননি সেই ভক্ত; এরপর মেজাজ হারিয়ে সেই ভক্তের মুঠোফোন ভেঙে ফেলার হুমকি দেন নয়নতারা।

নয়নতারাকে সচরাচর মেজাজ হারাতে দেখা যায়নি; সম্ভবত এবারই প্রথমবার তাঁর মেজাজ হারানোর ঘটনা প্রকাশ্যে এল। এই ভিডিওতে আরও দেখা যায়, ছোট্ট এক মেয়ে তার কাছে এলে তিনি বিরক্তি দেখান। নয়নতারা এমন আচরণে অবাক হয়েছেন নেটিজেনরা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা গেছে, মন্দিরের ভেতরে তাঁর ভিডিও ধারণ করায় এক ভক্তের মুঠোফোন ভেঙে ফেলার হুমকি দিয়েছেন নয়নতারা

অনেকেই তাঁর এমন আচরণের নিন্দা জানান। কেউ কেউ লিখেছেন, ‘এটা কেমন ধরনের ব্যবহার!’ আরেকজন লিখেছেন, ‘কেন এদের এত বেশি গুরুত্ব দেওয়া হয় বুঝি না!’

বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে ‘জওয়ান’ সিনেমায় দেখা যাবে তাঁকে। এই সিনেমার শুটিং প্রায় শেষ। বাকি রয়েছে দুটি গানের শুটিং, যার একটিতে শাহরুখ খানের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে। আজ শুরু হয়েছে এই গানের শুটিং। অ্যাটলি কুমার পরিচালিত এই সিনেমা চলতি বছরের ২ জুন মুক্তি পাওয়ার কথা রয়েছে।

প্রথম আলো