ঢাকাবৃহস্পতিবার , ১৩ এপ্রিল ২০২৩
  • অন্যান্য

বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে আরএমপি’র ইফতার বিতরণ

এপ্রিল ১৩, ২০২৩ ৮:৫৪ অপরাহ্ণ । ১২১ জন

রাজশাহী মহানগরীতে তৃতীয় দিনের মতো স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে আরএমপি’র সহায়তায় এক হাজার জন অসহায়, দুস্থ, সুবিধাবঞ্চিত, প্রতিবন্ধী, তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠী ও এতিমখানা-সহ ভাসমান ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (১৩ই এপ্রিল) বিকাল হতে ইফতারের পূর্ব মুহূর্ত পর্যন্ত আরএমপি’র ১২ টি থানার টহল পুলিশ নিজ এলাকা ঘুরে এই ইফতার সামগ্রীগুলো রোজাদার অসহায়, দুস্থ, সুবিধাবঞ্চিত, প্রতিবন্ধী, তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠী ও এতিমখানা-সহ ভাসমান ব্যক্তিদের মাঝে বিতরণ করে। ইফতার সামগ্রীতে ছিলো মানসম্মত বাহারি খাবার ও পানীয়।
গাড়িতে করে ইফতার সামগ্রী বিতরণে সহায়তা করায় আরএমপিকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছে বিদ্যানন্দ ফাউন্ডেশন।
উল্লেখ্য, বিদ্যানন্দ ফাউন্ডেশনের রাজশাহী মহানগরীতে পর্যায়ক্রমে ৩০০০ হাজার জন অসহায়, দুস্থ, সুবিধাবঞ্চিত, প্রতিবন্ধী, তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠী ও এতিমখানা-সহ ভাসমান ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হলো। এছাড়াও বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে আরএমপি চারশত জন অসহায়, দুস্থ, সুবিধাবঞ্চিত ও এতিমখানা-সহ ভাসমান ব্যক্তিদের নিয়ে ইফতারের আয়োজন করে।
আরএমপি’র পক্ষ থেকে জানানো হয়েছে যে, বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় খুব শীগ্রই অসহায়, দুস্থ, সুবিধাবঞ্চিত, প্রতিবন্ধী, তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠী ও এতিমখানা-সহ ভাসমান ব্যক্তিদের জন্য ”ইদ বাজার” চালু করা হবে।

Paris