ঢাকাশনিবার , ১৫ এপ্রিল ২০২৩
  • অন্যান্য

সুস্থ আছেন বললেন সঞ্জয়

এপ্রিল ১৫, ২০২৩ ৭:৪৬ অপরাহ্ণ । ১০৪ জন

‘কেডি’র জন্য একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন সঞ্জয় দত্ত। ফাইটমাস্টার রবি বর্মার উপস্থিতিতেই চলছিল শুটিং। তখনই বোমা বিস্ফোরণের খবর ছড়ায়। যাতে নাকি গুরুতর আহত হন অভিনেতা! খবর ছড়িয়ে পড়তে আতঙ্কের আবহে সঞ্জয় নিজেই শেষমেশ একটি বার্তা পোস্ট করেন সমাজমাধ্যমে।

কিছুই হয়নি, সম্পূর্ণ সুস্থ তিনি! নিজমুখেই জানালেন অভিনেতা সঞ্জয় দত্ত। বুধবার কন্নড় ছবি ‘কেডি’র সেটে বোমা ফেটে তার গুরুতর আহত হওয়ার খবর শিরোনামে এসেছিল। আতঙ্কিত হয়ে পড়েছিলেন অনুরাগীরা। তবে সে খবর ভুয়া, এমনই জানাচ্ছেন সঞ্জয় নিজে। তার কথায়, “এ ধরনের তথ্য সম্পূর্ণ ভিত্তিহীন!”

বেঙ্গালুরুর আশপাশের অঞ্চলে চলছিল ছবির শুটিং। খবর রটেছিল, শুটিং চলাকালীন আচমকাই বিস্ফোরণে আহত হন অভিনেতা। তার হাতে, কনুইয়ে ও মুখে চোট লেগেছিল বলেও জানা গিয়েছিল। এর পর নাকি ছবির শুটিং বন্ধ রাখা হয়। খবর ছড়িয়ে পড়তে আতঙ্কের আবহে সঞ্জয় নিজেই শেষমেশ একটি বার্তা পোস্ট করেন সমাজমাধ্যমে। লেখেন, “আমি আহত হয়েছি এমন প্রতিবেদন দেখছি চারদিকে। সবাইকে আশ্বস্ত করে বলি, এ খবর ভিত্তিহীন। কিছুই হয়নি। ভগবানের দয়ায় আমি একেবারে সুস্থ আছি।”

সঞ্জয় আরও জানান, ‘কেডি’র শুটিংয়ে তাকে অতিরিক্ত যত্নে রাখা হয়েছে। তার কথায়, “আমার প্রতিটি দৃশ্য শুট করার সময় টিমের সবাই অধিক সতর্ক থাকে। অতএব কোনও চিন্তা নেই। যাঁরা আমার খোঁজ নিলেন, এত উতলা হয়ে পড়লেন, তাঁদের সবাইকে ধন্যবাদ।”

সূত্র: আনন্দবাজার, একুশে ইটিভি