ঢাকাবুধবার , ১০ মে ২০২৩

‘নিজেকে সময়ই দিইনি, একের পর এক সম্পর্কে জড়িয়েছি’

মে ১০, ২০২৩ ৮:৫২ অপরাহ্ণ । ১১৮ জন

যখনই যার সঙ্গে জুটি গড়েছেন তখনই তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেই তালিকায় শাহরুখ খান, অক্ষয় কুমার থেকে শহিদ কাপুরসহ রয়েছেন অনেকেই। কিন্তু সব থেকে বেশি আলোচনা যাকে নিয়ে হয়েছে, তিনি শাহরুখ খান।

নিন্দুকদের মতে, প্রিয়াঙ্কার ডুবন্ত ক্যারিয়ার ফের চাঙ্গা করেছেন শাহরুখ। তবে নিজেদের সম্পর্ককে বরাবরই সহকর্মীতে সীমাবদ্ধ রেখেছিলেন এই জুটি। এত দিন মুখ না খুললেও এবার নিজের প্রেম জীবন ও প্রেমিকদের নিয়ে অকপট ‘দেশি গার্ল’।

প্রিয়াঙ্কার সৌন্দর্যে মুগ্ধ নিক

প্রিয়াঙ্কার কথায়, ‘নিজেকে সময়ই দিইনি, একের পর এক সম্পর্কে জড়িয়েছি। আমার শেষ সম্পর্কের আগে নিজেকে বিন্দুমাত্র সময় দিইনি। আমি যে অভিনেতার সঙ্গেই কাজ করেছি, তার সঙ্গে সম্পর্কে জড়িয়েছি। আসলে আমি তাদের জীবনে ফিট হতে চেয়েছিলাম।’

অভিনেত্রী আক্ষেপের সুরেই বলেন, ‘প্রতিটা সম্পর্কেই কেয়ারটেকার হয়ে রয়ে গিয়েছিলাম। আসলে সম্পর্কগুলোর ক্ষেত্রে আমি যেন পা মোছার পাপোশ হয়ে থেকেছি। নিজের ভালোটা বোঝার আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছিলাম।’

এক কথায়, সম্পর্কের টানাপোড়েনে বিপর্যস্ত হয়ে পড়েন তিনি। অবশেষে দেখা হয় নিক জোনাসের সঙ্গে। বছর ২৫-এর নিকের সঙ্গে প্রথমে রোমান্স করতে চাননি, বন্ধুত্বই গড়ে তুলতে চেয়েছিলেন। আসলে তখন থেকেই প্রিয়াঙ্কা থিতু হতে চেয়েছিলেন।

Priyanka Chopra, Nick Jonas walk hand in hand, pose at Paris Fashion Week |  Hollywood News

বর্তমানে স্বামী-সন্তান নিয়ে সুখের সংসার প্রিয়াঙ্কার। অতীত ভুলে বলিউড ছাড়িয়ে এখন হলিউডে নামডাক তার। গত ২৮ এপ্রিল অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে স্পাই-থ্রিলার সিরিজ ‘সিটাডেল’। গত শুক্রবার (৫ মে) মুক্তি পেয়েছে হলিউড রমকম সিনেমা ‘লাভ এগেইন’। এতে তার বিপরীতে অভিনয় করেন ব্রিটিশ অভিনেতা স্যাম হিউহান।

ঢাকা পোস্ট