ঢাকাবৃহস্পতিবার , ১৮ মে ২০২৩

আর রিকশা চালাতে হবে না সেন্টুকে, দায়িত্ব নিলেন ডিসি

মে ১৮, ২০২৩ ৫:১৯ অপরাহ্ণ । ৭২ জন

নিজস্ব প্রতিবেদক

আর অক্সিজেন সিলিন্ডার নিয়ে রিকশা চালাতে হবে না মাইনুরজ্জামান সেন্টুকে। সেন্টুর কর্মসংস্থানের ব্যবস্থা  করা হবে। বৃহস্পতিবার (১৪ মে) বেলা সাড়ে ১১টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গিয়ে সেন্টু’র সঙ্গে কথা বলেন এবং তার চিকিৎসার খোঁজখবর নেন রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) শামীম আহমেদ।

এ সময় জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, সেন্টুকে আর রিকশা চালাতে হবে না। তার কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। জেলা প্রশাসনের উদ্যোগে অটোরিকশার পরিবর্তে তার বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। রাজশাহী জেলা প্রশাসনের পক্ষ থেকে সেন্টুকে অক্সিজেন কনসেনট্রেটর মেশিন দেওয়া হবে। সেন্টুর চিকিৎসার সমস্ত ব্যয় জেলা প্রশাসন বহন করবে। এছাড়া হাসপাতাল থেকে রিলিজ নেওয়ার পরে সেন্টুর অন্যান্য সমস্যাগুলোও শুনে সমাধান করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. সালাহ উদ্দীন আল ওয়াদুদ, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (গোপনীয় শাখা) মো. শামসুল ইসলাম।

প্রসঙ্গত, গত ১৫ মে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ১৪ নম্বর ওয়ার্ডে ভর্তি হন সেন্টু। তিনি এই ওয়ার্ডের ১২ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন। মাইনুরজ্জামান সেন্টু দীর্ঘদিন থেকে ফুসফুসের সমস্যার কারণে শ্বাসকষ্টজনিত রোগে ভুগছেন।

Paris