ঢাকাবৃহস্পতিবার , ১৮ মে ২০২৩

রহমান লাইফ সলিউশনসের ক্যান্সার বিষয়ে সচেতনতা মূলক অনুষ্ঠান

মে ১৮, ২০২৩ ২:৫৯ অপরাহ্ণ । ৯২ জন

নিজস্ব প্রতিবেদক

রহমান লাইফ সলিউশনস এর উদ্যোগে এইচসিজি ইকেও ক্যান্সার হসপিটাল কলকাতা এর বিশেষজ্ঞ ডাক্তারগণ দ্বারা সিএমই ও ক্যান্সার সচেতনাতা মূলক অনুষ্ঠান হয়েছে। বুধবার (১৭ মে) রাত নয়টায় রাজশাহী নগরীর একটি রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী মেট্রোপলিন পুলিশের অতিরিক্ত কমিশনার ফারুক হোসেন। বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত ‍পুলিশ কমিশনার শামসুন নাহার।


No description available.


রহমান লাইফ সলিউশনস এর ব্যাবস্থাপনা পরিচালক আবু সাইদ রিপনের তত্বাবধানে হেলথ কেয়ার গ্লোবার (এইচসিজি) ইকো ক্যান্সার সেন্টারের এসিসটেন্ট ম্যানেজার ইন্টারন্যাশনাল মার্কেটিং বিপুল বিশ্বাস উপস্থিত ছিলেন।

এসময় তিনি ক্যান্সার ঝুঁকি, করনীয় ও চিকিৎসা বিষয়ে আলোচনা করেন। এছাড়া এইচসিজি ইকো ক্যান্সার সেন্টার বিশ্বের বেশ কিছু দেশে তাদের কিভাবে ক্যান্সার রোগীদের চিকিৎসা দিয়ে আসছে এবং দুস্থ ক্যান্সার রোগীদের জন্য এইচসিজি ইকো ক্যান্সার সেন্টার কিভাবে সহায়তা করে থাকে এ বিষয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন, ক্যান্সার বিশেষজ্ঞ সার্জন ডা. কারন সাইগাল, মেডিকেল অনকোলজী শশাঙ্ক সেখর দাস, রাজশাহী বিভাগীয় পুলিশ হাসপাতলের সুপারেন্টেন্ড ডা. নজরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, রহমান হেলথ কেয়ারের ভাইস চেয়ারম্যান আক্তারি সুলতানা, ব্যবসায়ী ফরহাদ হোসেন, মইনুল বারী, মুস্তাফিজুর রহমানসহ রহমান হেলথ কেয়ারের বিভিন্ন সদস্যরা।

Paris