ঢাকাবৃহস্পতিবার , ১৮ মে ২০২৩
  • অন্যান্য

রাণীনগরে আওয়ামীলীগ নেতাকে গণ সংবর্ধনা

মে ১৮, ২০২৩ ৮:৩৯ অপরাহ্ণ । ২০২ জন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নওশের আলীকে গণ সংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার গোনা ইউপির পঞ্চগ্রাম এলাকাবাসী বিজয়কান্দী প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন।

রাজশাহী মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী নওশের আলীকে তার ৭৩তম জন্মদিন উপলক্ষে এ গণ সংবর্ধনা দেওয়া হয়। এ সময় নওশের আলীকে রাজনৈতিক, সামাজিক ও সুধি সমাজের পক্ষ থেকে ফুলের তোরা ও স্বর্ণের নৌকা উপহার দিয়ে বরণ করে নেওয়া হয়।

আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও গোনা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম বায়েজিদ নান্নুর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ঠ শিল্পপতি আব্দুল বারী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও প্রবীণ শিক্ষক গিয়াস উদ্দিন, সাবেক কোষাধ্যক্ষ মোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সিনিয়র সদস্য আব্দুর রহমান, জেলা আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট পিজুস কুমার সরকার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আখেরুজ্জামান উজ্জল, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য ফজলে রাব্বি শুভ, উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা আল্লামা ইকবাল ইংরেজসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

Paris