ঢাকাশুক্রবার , ১৯ মে ২০২৩

সত্যি কি গ্রেপ্তার হয়েছেন অমিতাভ?

মে ১৯, ২০২৩ ৭:১৯ অপরাহ্ণ । ৭৩ জন

কয়েক দিন আগে অচেনা ব্যক্তির বাইকে চেপে শুটিং সেটে যাওয়ার কথা জানান বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। এ মুহূর্তের একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। বিষয়টি মুম্বাই ট্রাফিক পুলিশের নজরে পড়লে হেলমেট বিহীন মোটরসাইকেল ভ্রমণের জন্য অমিতাভকে জরিমানা করা হয়। পরে অমিতাভ জানান, হেলমেট ছাড়া মোটরসাইকেলে বসে তোলা ছবিটি মজার ছলে তুলেছিলেন তিনি।

শুক্রবার (১৯ মে) অমিতাভ বচ্চন নিজের ইনস্টাগ্রামে আরেকটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, একটি পুলিশ ভ্যানের পাশে দাঁড়িয়ে আছেন অমিতাভ। আর ক্যাপশনে লিখেছেন, ‘গ্রেপ্তার।’ তারপর থেকে নেটদুনিয়ায় উড়ছে, অমিতাভকে গ্রেপ্তার করেছে পুলিশ। মূলত, আগের ঘটনার সঙ্গে মিলিয়ে দুইয়ে দুইয়ে চার করছেন নেটিজেনরা! কিন্তু সত্যি কি গ্রেপ্তার করা হয়েছে অমিতাভ বচ্চনকে?

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, অমিতাভকে গ্রেপ্তারের খবর সত্যি নয়। বরং আজ নতুন ছবি পোস্ট করে পূর্বের সেই ‘মজাকে’ আরো এক ধাপ এগিয়ে নিয়েছেন। মূলত, ঋভু দাশগুপ্ত পরিচালিত ‘সেকশন এইট্টি ফোর’ সিনেমার শুটিং করছেন অমিতাভ। শুটিংয়ের ফাঁকে পুলিশ ভ্যানের পাশে দাঁড়িয়ে ছবিটি তোলা হয়, যা ইনস্টাগ্রামে পোস্ট করেন এই বরেণ্য অভিনেতা।

অমিতাভ বচ্চন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘উঁচাই’। বর্তমানে তার হাতে আরো বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিং চলছে। ‘বাটারফ্লাই’ সিনেমায় প্লেব্যাক করবেন তিনি।

রাইজিংবিডি