ঢাকাশনিবার , ২০ মে ২০২৩
  • অন্যান্য

পর্দায় ফিরেছেন জায়েদ খান

মে ২০, ২০২৩ ৭:৫২ অপরাহ্ণ । ৯৫ জন

২০০৪ সালে হঠাৎই একটি ছবিতে তোলপাড় ফেলে দিয়েছিলেন। ‘ম্যায় হু না’ ছবিতে জায়েদ খান তোলপাড় তুলেছিলেন তরুণীদের মনে। তার চার্মিং উপস্থিতি তরঙ্গ তুলেছিল বলিউডে। কিন্তু তিনি শেষ পর্যন্ত কেন হারিয়ে গেলেন।

কেন ম্যায় হু না-এর পরে একাধিক ছবি তিনি করলেও, ক্রমে তিনি হারিয়ে গেলেন। তার কোনও ছবিই আর তরঙ্গ তৈরি করতে পারল না। সেই নিয়েই সম্প্রতি একটি সংবাদমাধ্যমে মুখ খুলেছেন জায়েদ খান।

এখন তার বয়স ৪২ বছর। এই বয়সেই ফের সিনেমার পর্দায় ফিরেছেন তিনি। এবার তাকে দেখা যাবে একটি নতুন ওটিটি সিরিজে। তার বাবা সঞ্জয় খানের সঙ্গে কাজ করতে চলেছেন তিনি।

জায়েদ খান তার জীবনের একাধিকবার প্রত্যাখ্যান সহ্য করেছেন। জীবনের সবচেয়ে কঠিন সময় কাটিয়েছেন তিনি। এমনকী নিজের প্রতি ক্রমে বিতৃষ্ণা জন্মে গিয়েছিল তার। নিজেকে ‘বেগুন’ এর মতো দেখতে লাগত, এটাই তিনি বলেছেন।

Zayed Khan Biography, Wiki, Dob, Height, Weight, Wife, Affairs and More

দীর্ঘদিন ধরে তিনি বিভিন্ন প্রযোজকের দপ্তরে-প্তরে ঘুরে বেড়াতেন তিনি কাজের জন্য। কিন্তু কাজ তিনি পাননি। এমনকী লজ্জায় বন্ধুদেরও জানাতে পারেননি তার এই অবস্থার কথা। তার এক বন্ধু তাকে যখন দেখতে এসেছিলেন, তিনি জানিয়েছিলেন, তিনি অবাক হয়ে যাচ্ছেন এটা দেখে যে কেউ তাকে কোনও কাজের সন্ধান দিচ্ছে না।

এর পরেই শেষ ছ’বছর ধরে একটি স্ক্রিপ্ট লিখেছেন তার বন্ধু ও অসীম। সেটিই সম্প্রতি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। সেখানে বাবার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাদের।

ঢাকা পোস্ট