ঢাকারবিবার , ২১ মে ২০২৩
  • অন্যান্য

আমি বড় পরিসরে সবকিছু করতে ভালোবাসি: প্রিয়াঙ্কা

মে ২১, ২০২৩ ৮:০৫ অপরাহ্ণ । ৫৯ জন

বলিউডের পর এখন হলিউড কাঁপাচ্ছেন প্রিয়াংকা চোপড়া। ২০১৮ সালে রাজস্থানের উমেধ ভবন প্যালেসে ধুমধাম করে রাজকীয় বিয়ে সেরেছিলেন প্রিয়াংকা। ১০ বছরের ছোট প্রেমিক নিক জোনাসের সঙ্গে সাতপাক ঘোরেন নায়িকা। সম্প্রতি বিয়ের খরচ নিয়ে কথা বলেছেন সাবেক মিস ইউনিভার্স।

Priyanka Chopra: Netizens say citadel isn't unique – Filmify

পরিবার-আত্মীয়-বন্ধুদের উপস্থিতিতে বসেছিল প্রিয়াংকার বিয়ের গ্র্যান্ড আসর। হিন্দু ও ক্যাথলিক দুই রীতিতেই বিয়ে সারেন তারা। এই রয়্যাল ওয়েডিং ঘিরে সেই সময় কম চর্চা হয়নি। লাখ লাখ টাকা শুধু আতসবাজির পেছনে খরচ করেছিলেন প্রিয়াংকা।

Priyanka Chopra, Nick Jonas Celebrate Their Wedding Anniversary; Here's  What The Popstar Calls His Wife

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই ‘বিগ ফ্যাট ইন্ডিয়ান ওয়েডিং’ নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী। কেন এত খরচ করে বিয়ে করেছেন— এমন প্রশ্নের মুখোমুখি হন তিনি।

সিএনএনের প্রশ্নের জবাবে প্রিয়াংকা বলেন, ‘কারণ আমি তো কোনো দিনই বলিনি আমার এসব ভালো লাগে না। আমি বড় পরিসরে সবকিছু করতে ভালোবাসি। কারণ আমি মানুষ হিসাবে ভীষণ বোল্ড, বড় জিনিস আমার পছন্দ। বিয়েটা বড় স্কেলে হলেও সেখানে কিন্তু মাত্র ১১০ জন অতিথি হাজির ছিলেন। আমার এবং আমার স্বামীর খুব কাছের মানুষেরাই আমন্ত্রিত হয়েছিলেন। তবে প্রাসাদে বিয়ের স্বপ্ন আমার বরাবর ছিল। সঙ্গে ৭৫ ফুল লম্বা টেলের (গাউনের সঙ্গে জোড়া কাপড়)…. সেটি ভুল কিছু নয়, তাই না?’

পরবর্তী হলিউড প্রোজেক্ট ‘হেডস অব স্টেট’ নিয়ে আপাতত ব্যস্ত প্রিয়াংকা। শিগগিরই ফারহান আখতারের ‘জি লে জারা’র সঙ্গে বলিউডে ফিরবেন দেশি গার্ল।

যুগান্তর