ঢাকারবিবার , ২১ মে ২০২৩
  • অন্যান্য

আরএমপি’র ভিকটিম সাপোর্ট সেন্টারের স্টিয়ারিং কমিটি’র সভা অনুষ্ঠিত

মে ২১, ২০২৩ ৬:১৫ অপরাহ্ণ । ৩৪ জন

রাজশাহী নগরীতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারের স্টিয়ারিং কমিটি’র সভা অনুষ্ঠিত হয়েছে। সহিংসতার শিকার নারী ও শিশুদের সবধরণের আইনগত সেবা, চিকিৎসা সেবা ও কাউন্সিলিং সেবা উন্নতকরণ ও সহিংসতা নিরসনের লক্ষ্যে সভাটি অনুষ্ঠিত হয়।

আজ রোববার দুপুরে আরএমপি’র সদর দপ্তরে ভিকটিম সাপোর্ট সেন্টার স্টিয়ারিং কমিটির ২৩তম সভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন আরএমপি’র পুলিশ কমিশনার মো: আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

অনুষ্ঠিত সভায় পুলিশ কমিশনার ভিকটিম সাপোর্ট সেন্টার, আরএমপি, রাজশাহী এবং এনজিও প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিগণের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি বলেন, সহিংসতার শিকার নারী ও শিশুদের সবধরনের আইনগত সেবা, চিকিৎসা সেবা ও কাউন্সিলিং সেবা প্রদান করা ভিকটিম সার্পোট সেন্টারের উদ্দেশ্য। ২০২২ সালের  নভেম্বর হতে  এ বছর এপ্রিল পর্যন্ত সর্বমোট ৯৩ জন নারী ও শিশুকে বিভিন্ন ধরনের সেবা দেওয়া হয়েছে। ভিকটিম সার্পোট সেন্টারের কার্যক্রমের প্রসার ঘটাতে হবে। সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠানের সাথে একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে তিনি তাঁর বক্তব্য শেষ করে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আল মামুন, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জী, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড প্রসিকিউশন) মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম-সহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, আরএমপি’র ১২টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ এবং ৮ টি এনজিও-এর প্রতিনিধিবৃন্দ।

Paris