ঢাকারবিবার , ২১ মে ২০২৩
  • অন্যান্য

কলা পাতা কাটা নিয়ে ভাইয়ের হাতে বোন খুন, গ্রেপ্তার ৩

মে ২১, ২০২৩ ২:৪৩ অপরাহ্ণ । ৬৬ জন

পাঁচদিন আগে আনোয়ারায় কলাগাছের পাতা কাটাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের হাতে খুন হন ফাতেমা বেগম (৪৫)। এ ঘটনায় নিহত নারীর ভাই মোহাম্মদ আমিন বাদী হয়ে আনোয়ারা থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে আত্মগোপনে চলে যায় আসামিরা।

শুক্রবার (১৯ মে) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নগরের বন্দর থানাধীন ঈশান মিস্ত্রীর হাট এলাকার ভাড়া বাসা থেকে এ ঘটনায় দায়ের করা মামলার তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তাররা হলেন- আনোয়ারা উপজেলার ১ নম্বর বৈরাগ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কুলালপাড়া আজিজ মেম্বার বাড়ির বাসিন্দা রেজাউল করিম (৩৫), নাসিমা আকতার (৩৪), ছখিনা খাতুন (৫০)।

র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে ওই নারীর সঙ্গে চাচাতো ভাই রেজাউলের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। গত ১৭ মে বিকেলে কলাগাছের পাতা কাটার বিষয়কে কেন্দ্র করে বিরোধে জড়িয়ে পড়ে তারা। এক পর্যায়ে চাচাতো ভাই রেজাউল, তার স্ত্রী, শাশুড়ি এবং আরও ৩ থেকে ৪ জন সহযোগী পূর্বপরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে লোহার রড, লাঠি নিয়ে হামলা চালায়। এসময় আসামিদের এলোপাতাড়ি আঘাতে মাথা, বুক এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। একপর্যায়ে তাকে মৃত ভেবে ফেলে রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা।

পরে গুরুতর আহতাবস্থায় ভাই ও স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, নগরের বন্দর থানাধীন ঈশান মিস্ত্রীর হাট এলাকার একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে মামলার প্রধান তিন আসামিকে আটক করা হয়। পরে তারা হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি বলে স্বীকার করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।- বাংলানিউজ

Paris