ঢাকাসোমবার , ২২ মে ২০২৩
  • অন্যান্য

আরএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

মে ২২, ২০২৩ ৫:৩৬ অপরাহ্ণ । ৪৮ জন

আরএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ৯টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্স কনফারেন্স রুমে, আরএমপি’র কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন আরএমপি’র পুলিশ কমিশনার মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)।
কল্যাণ সভায় পুলিশ কনস্টবল হতে ঊর্ধ্বতন কর্মকর্তাগণ পুলিশ কমিশনার মহোদয়ের নিকট কল্যাণমূলক বিভিন্ন প্রস্তাবনা উপস্থাপন করেন। পুলিশ কমিশনার প্রস্তাবনাগুলো শোনেন এবং তা পর্যালোচনা করে বাস্তবায়নে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন। কল্যাণ সভায় পুলিশ কমিশনার পুলিশের করনীয় ও বর্জনীয় বিষয়সমূহ যথাযথভাবে প্রতিপালনের লক্ষ্যে বিভিন্ন নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।
কল্যাণ সভা শেষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশে কর্মরত ইন্সপেক্টর মো: সিরাজুল ইসলামের অবসরজনিত বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ কমিশনার বিদায় অতিথিকে শুভেচ্ছা স্মারক ও উপহার দেন। এসময় তিনি অবসরপ্রাপ্ত কর্মকর্তার বর্ণাঢ্য কর্মজীবনের অবদানের কথা তুলে ধরেন এবং তাঁর অবসরকালীন সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: ফারুক হোসেন, উপ-পুলিশ কমিশনার (সদর)  মো: সাইফউদ্দীন শাহীন ও আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ-সহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ ও সিভিল স্টাফগণ।

Paris