ঢাকাসোমবার , ২২ মে ২০২৩
  • অন্যান্য

প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার

মে ২২, ২০২৩ ১১:৪৭ পূর্বাহ্ণ । ৪৩ জন

গাইবান্ধা সদরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনায় সাগর চন্দ্র (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র্যাব। দীর্ঘদিন আত্মগোপনে থাকাবস্থায় নোয়াখালীর চাটখিল এলাকা থেকে ওই ধর্ষককে গ্রেফতার করা হয়।

র্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত সাগর চন্দ্র গাইবান্ধা সদর উপজেলার কাশদহ গ্রামের ঝরু রাম চন্দ্রের ছেলে।

সংবাদ সম্মেলনে বলা হয়, গত ১৮ এপ্রিল সকাল ১০টার দিকে মানসিক প্রতিবন্ধী ওই কিশোরী তার বাড়ির পেছনে গাছের নার্সারিতে খেলা করার জন্য গেলে সাগর চন্দ্র মেহেদী কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে কাশদহ গ্রামের এক বাগানের মাঝখানে নিয়ে তাকে ধর্ষণ করে।

ধর্ষণ করার সময় ভিকটিমের চিৎকারে স্বজনরা এগিয়ে এলে ধর্ষক সাগর চন্দ্র পালিয়ে যায়। এ ব্যাপারে গত ২৭ এপ্রিল ভিকটিমের মা গাইবান্ধা সদর থানায় বাদী হয়ে একটি মামলা করেন।

এরই ধারাবাহিকতায় র্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্প ও র্যাব-১১, সিপিসি-৩ এর আভিযানিক দলের যৌথ নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে মামলার এজাহার নামীয় প্রধান আসামি সাগর চন্দ্রকে নোয়াখালীর চাটখিল থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

সংবাদ সম্মেলনে র্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ বলেন, আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।- যুগান্তর

Paris