ঢাকাসোমবার , ২২ মে ২০২৩
  • অন্যান্য

রাসিক নির্বাচন: ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাইফুলের মনোনয়নপত্র জমা

মে ২২, ২০২৩ ৬:৫১ অপরাহ্ণ । ৮০ জন

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনকে ঘিরে সরব হয়ে উঠছে নগরী। এরই মধ্যে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা নির্বাচন কমিশন অফিস থেকে মনোনয়ন পত্র তুলে জমা দিতে শুরু করেছেন।

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে নগরীর ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী সাইফুল আজিজ (সাজু)  মনোনয়নপত্র জমা দিয়েছেন। রোববার (২১মে) দুপুরে রানির্বাচন কমিশন অফিসে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমা দিয়ে কাউন্সিলর প্রার্থী সাইফুল আজিজ (সাজু) ২২নং ওয়ার্ডবাসীর কাছে ভোট ও দোয়া চেয়ে বলেন, আগামী নির্বাচনে জনগনের ভোটের মাধ্যমে আমি কাউন্সিলর নির্বাচিত হতে চাই। ইনশাআল্লাহ আমার ওয়ার্ডবাসীর আশা ও আস্থা আমাকে আরো সাহসী করেছে।

এসময় উপস্থিত ছিলেন, আশরাফুদৈালা লালান, শাহিন, রাজিবসহ এলাকাবাসী।

প্রসঙ্গত, আগামী ২১ জুন রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ করা হবে। আর এ নির্বাচনে মনোনয়ন পত্র বিতরণ গত ২৬ এপ্রিল থেকে শুরু হয়ে চলবে আগামী ২৩ মে পর্যন্ত। আর যাচাই-বাছাই করা হবে ২৫ মে পর্যন্ত। ১ জুনের মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। ২ জুন প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হবে। আগামী ২১ জুন সব ভোটকেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ করা হবে।

 

Paris