ঢাকাসোমবার , ২২ মে ২০২৩
  • অন্যান্য

শাহরুখ ফোন করার পরও ছাঁইয়া ছাঁইয়া’য় নাচেননি রাবিনা

মে ২২, ২০২৩ ৭:২৬ অপরাহ্ণ । ৬৩ জন

নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন রাবিনা ট্যান্ডন। তিনি অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছিলেন দর্শককে। প্রস্তাব পেয়েছিলেন একাধিক আইটেম গানে নাচারও। কিন্তু ফিরিয়ে দিয়েছিলেন সেসব প্রস্তাব। এত বছর পর একটি গানে না নেচে আফসোস করেন এই অভিনেত্রী। যদিও একাধিক হিট সিনেমা রয়েছে তাঁর তালিকায়, যেখানে অভিনয়ের সুযোগ এলেও তিনি ফিরিয়ে দিয়েছিলেন।

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল শাহরুখ খান অভিনীত সিনেমা ‘দিল সে’। এই সিনেমার গান ‘ছাঁইয়া ছাঁইয়া’ হিট হয়। গানটিতে শাহরুখের সঙ্গে নাচেন মালাইকা অরোরা। কিন্তু মালাইকার আগে এ গানে নাচার জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল রাবিনা ট্যান্ডনকে।

Raveena Tandon Latest ultra HD Images

পরিচালক মণিরত্নম, এমনকি শাহরুখ খান নিজেও ফোন করেছিলেন রাবিনাকে। কিন্তু তিনি রাজি হননি। কারণ, রাবিনা চাননি, তাঁর নামের সঙ্গে ‘আইটেম ড্যান্সার’ তকমা যুক্ত হোক। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের

অনেক আইটেম গানে নাচার প্রস্তাব ফিরিয়ে দিলেও এই প্রস্তাব ফিরিয়ে দেওয়ার জন্য এখন আফসোস করেন তিনি। কেননা, ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে নেচে তখন জনপ্রিয়তা পেয়ে গিয়েছিলেন মালাইকা অরোরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রী।

Exclusive! Raveena Tandon on Aranyak opening up newer opportunities for her  and more | Filmfare.com

শুধু গান নয়, অনেক সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন রাবিনা। এর মধ্যে রয়েছে ১৯৯৮ সালের জনপ্রিয় সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’। এই সিনেমায় প্রধান চরিত্রে ছিলেন শাহরুখ খান ও কাজল। সিনেমার ‘টিনা’ চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেলেও প্রধান চরিত্র না হওয়ায় না করে দেন রাবিনা। এরপর এই চরিত্রে অভিনয় করেছিলেন রানি মুখার্জি।

সর্বশেষ এই অভিনেত্রীকে দেখা গেছে দক্ষিণি হিট সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার ২’–তে।

প্রথম আলো