ঢাকামঙ্গলবার , ২৩ মে ২০২৩
  • অন্যান্য

মায়ের কারণে সাহসী দৃশ্যে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন কৃতি

মে ২৩, ২০২৩ ৭:৩২ অপরাহ্ণ । ৪৯ জন

মায়ের কারণে নাকি একসময় একাধিক সিনেমা ছেড়েছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। কিন্তু কেন?

কৃতি বলিউডের উজ্জ্বল অভিনেত্রীদের একজন। বলিষ্ঠ অভিনয় দিয়েই ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন। ৯ বছরের ক্যারিয়ারে বরেলি কি বরফি, পানিপথ এবং মিমির মতো হিট ছবিতে অভিনয় করে মানুষের মন জয় করেছেন।

এই অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেছিলেন, মায়ের কারণে নাকি অনেক চরিত্রে অভিনয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন তিনি। কারণ তার মা সেই সিনেমাগুলোতে অভিনয়ের জন্য অনুমতি দেননি।

Flaunt your figure like Kriti Sanon

কৃতি জানিয়েছিলেন, করণ জোহরের ‘লাস্ট স্টোরিজ’ ছবিটি নাকি মায়ের কারণে প্রত্যাখ্যান করেছিলেন তিনি। কারণ ছবিতে এমন কয়েকটি দৃশ্য ছিল যেখানে আপত্তি ছিল তার মায়ের।

এ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পরই লাইমলাইটে আসেন কিয়ারা আদবানি। যদিও কৃতি জানান, এ কারণে তিনি মাকে কোনো কথা শোনাননি। অভিনেত্রী জানান, একবার তিনি মায়ের কাছে ‘রাবতা’ ছবির রোম্যান্সের দৃশ্য লুকিয়ে রেখেছিলেন। কিন্তু পরে তার মা সেই দৃশ্য দেখে খুব রেগে যান।

কৃতি শ্যাননের মা দিল্লি বিশ্ববিদ্যালয়ের পদার্থবিদ্যার অধ্যাপক। মা-মেয়ের বন্ডিং দুর্দান্ত। কৃতির এক বোনও আছে। তেলেগু ছবি ‘নেনোক্কাদিন’ দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেন কৃতি। ‘হিরোপান্তি’ ছবি দিয়ে বলিউড যাত্রা শুরু হয় নায়িকার।

শিগগিরই ‘আদিপুরুষ’ ছবিতে সীতার ভূমিকায় দেখা যাবে কৃতিকে। প্রথমবার প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অভিনেত্রী। হিন্দি, তেলুগু, তামিল, মালায়লাম এবং কন্নড় ভাষায় ২০২৩ সালের ১৬ জুন মুক্তি পাবে ‘আদিপুরুষ’।

ঢাকা পোস্ট